Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Monalisa: খোলামেলা নীল পোশাকে সমুদ্র সৈকতে ফটোশুট মোনালিসার, দেখুন ছবি

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow
Advertisements

ভোজপুরী অভিনেত্রী মোনালিসা সোশ্যাল মিডিয়াতে বেশ আগুন ধরাতে জানেন। এক একটি ফটোশুট একেবারে সাধারণ মানুষকে কুপোকাত করে দেয়, কখনো ফটোশুট কখনো ভিডিও কখনো বা সিনেমার ক্লিপিংস যে কোন কিছুই হোক না কেন, ভোজপুরি সিনেমার রানী মোনালিসা দর্শকের মাঝে খুবই জনপ্রিয় একটি নাম। তার এক একটা ভিডিও লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়, এতটাই জনপ্রিয়তা তার।

ভোজপুরী সিনেমার পাশাপাশি তিনি ‘দুপুর ঠাকুরপো’ সিরিজে ঝুমা বৌদির চরিত্রে তিনি যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছেন, স্বস্তিকার পরে এই জায়গায় নিজেকে প্রতিষ্ঠিত করতে পারা কিন্তু খুব একটা মুখের কথা নয়। তবে দুর্দান্ত অভিনয় পাশাপাশি তার ব্যক্তিগত জীবন নানান রকমের ভিডিও, হট ফটোশুট এইসব কিন্তু Instagram এ দিতেই একেবারে হট কেকের মতন মানুষের কাছে পৌঁছে যায়।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now

ভোজপুরী সিনেমার পাশাপাশি তিনি ‘দুপুর ঠাকুরপো’ সিরিজে ঝুমা বৌদির চরিত্রে অভিনয় করেছিলেন। এ সিরিজেই আমরা দেখতে পেয়েছিলাম স্বস্তিকা মুখোপাধ্যায় কে উমা বৌদির চরিত্রে, তারপরে ঝুমা বৌদির চরিত্রে বেশ সুন্দর অভিনয় করে সকলের মনে জায়গা করে নিয়েছিলেন এই নায়িকা। লাস্যময়ী চেহারায় দেখে ঠাকুরপোরা কুপোকাত হবে কি করে অস্বীকার করা যায়?

সমুদ্রের পাশে দাঁড়িয়ে আবারও খোশ মেজাজে ফটোশুট করতে দেখা গেল এই মোনালিসাকে, তার পরনে অসাধারণ সুন্দর সাদা আর নীল রঙের পোশাক দেখে রীতিমতন সকলের চোখ জুড়িয়ে যাচ্ছে। কখনো সামনের দিকে ঝুঁকে কখনো আবার পিছন ফিরে তার সুন্দর পিঠ দেখিয়ে সকলকে একেবারে পাগল করে দিয়েছেন, অসাধারণ পোশাকে তার এই অসাধারণ ফটোশুট তার পিছনে নীল জল আর সব মিলিয়ে গেল একটা মায়াবী পরিবেশ তৈরি করেছে। ছবিতে প্রায় দশ হাজার লাইক করেছে এবং অনেকেই কমেন্ট করে প্রশংসা করেছেন তার মাথায় কিন্তু একটা টুপি দিতেও তিনি ভোলেননি, একেবারে সমুদ্রের পাশে দাঁড়িয়ে দাঁড়িয়ে অসাধারণ ফটোশুট দেখে প্রত্যেকেই বেশ ভালো ভালো কমেন্ট করেছেন।

 
View this post on Instagram
 

A post shared by MONALISA (@aslimonalisa)

Shreya Maitra Chatterjee
Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...