Hoop PlusHoop Viral

Dadagiri: ‘ফুলকি’র সঙ্গে আলিয়ার ‘ঝুমকা’ গানে চুটিয়ে নাচ, দাদাগিরি জমিয়ে দিলেন সৌরভ

একাধিক কারণে ‘দাদাগিরি’র (Dadagiri) দশম সিজন জনপ্রিয় হয়ে থাকবে দর্শক মহলে। এ বারের সিজনে লাইভ প্রশ্নের মতো ইন্টারেস্টিং একটি রাউন্ড নিয়ে আসা হয়েছে যেখানে প্রতিযোগীদের জন্য আসে লাইভ অপশন। নাচে, গানে, মজায় জমে ওঠে রাউন্ডটি। স্বয়ং সৌরভ গঙ্গোপাধ্যায়েরও (Sourav Ganguly) প্রিয় রাউন্ড এটাই। আর দ্বিতীয়ত, এবারের সিজনে আরোই স্বতঃস্ফূর্ত ভাবে ধরা দিয়েছেন বাঙালির প্রিয় ‘দাদা’। যখন তখন গানের তালে নেচে উঠতে দেখা গিয়েছে তাঁকে। আগের তুলনায় জড়তা যে অনেকটাই কেটেছে তা বলাই বাহুল্য। আর এবার সুপারহিট ‘ঝুমকা’ গানে চুটিয়ে নাচতে দেখা গেল তাঁকে।

দাদাগিরির সাম্প্রতিক পর্বে খেলতে এসেছিল ‘ফুলকি’র টিম। সেখানেই নায়িকা দিব্যানী মণ্ডলের সঙ্গে জমিয়ে নাচতে দেখা গেল সৌরভকে। এদিন দিব্যানী বলেন যে তিনি জানেন, আলিয়া ভাট দাদার পছন্দের অভিনেত্রী। এরপরেই সুপারহিট গান ‘হোয়াট ঝুমকা’র সঙ্গে পা মেলান দুজনে। দিব্যানীর দেখাদেখি স্টেপ নকল করার চেষ্টা করেন সৌরভও। শেষে তাঁদের সঙ্গে যোগ দেন অভিনেতা অভিষেক বসু।

নাচে গানে জমজমাট ছিল এদিনের পর্ব। একসঙ্গে গানে গলা মেলাতে দেখা গেল রোহিত এবং রুদ্র ওরফে অভিষেক এবং সুদীপকে। ফুলকির নাচ তো ছিলই, এছাড়াও দুর্দান্ত লাঠি খেলার পারফরম্যান্স দেখিয়ে তাক লাগিয়ে দেন পর্দার তমাল। পাশাপাশি এদিন সৌরভের একটি ভিডিও দেখান শালিনী ওরফে শার্লি।

সেখানে দেখা যায়, লন্ডনের রাস্তায় বন্ধুবান্ধবদের সঙ্গে চুটিয়ে নাচছেন সৌরভ। স্মৃতি ভাগ করে দাদা বলেন, সানা ছিল সবথেকে বেশি লজ্জিত। নিজের বাবাকে নাচতে দেখে কেউ যে এত লজ্জিত হতে পারে সেটা মেয়েকে না দেখলে জানতে পারতেন না। কিন্তু সানা যত লজ্জিত হয়েছে, নাচও তত বেড়েছে বলে মজা করেন সৌরভ। প্রসঙ্গত, দাদাগিরির মূল আকর্ষণই হলেন ‘দাদা’ সৌরভ গঙ্গোপাধ্যায়। বাইশ গজের বাইরে তাঁকে অন্য রকম ভাবে পাওয়ার, তাঁর সামনাসামনি দাঁড়িয়ে খেলার অভিজ্ঞতা এক অনন্য রেশ রেখে যায়। দর্শকরাও উপভোগ করেন দাদার সঞ্চালনা। তাই এই শোয়ের এত জনপ্রিয়তা।

Related Articles