whatsapp channel

Malaika Arora: দিনদিন যেন কমছে বয়স, ল্যাভেন্ডার রঙের গাউনে লাস্যময়ী মধ্যবয়স্কা মালাইকা

কেরিয়ারের শুরু থেকেই যথেষ্ট স্টাইলিশ মালাইকা অরোরা (Malaika Arora)। আরবাজ খান (Arbaaz Khan)-এর সাথে বিয়ে না টিকলেও নিজেকে মানসিক অবসাদে ডুবে যেতে দেননি তিনি। বরং হয়ে উঠেছেন আরও সুন্দরী ও…

Avatar

Nilanjana Pande

কেরিয়ারের শুরু থেকেই যথেষ্ট স্টাইলিশ মালাইকা অরোরা (Malaika Arora)। আরবাজ খান (Arbaaz Khan)-এর সাথে বিয়ে না টিকলেও নিজেকে মানসিক অবসাদে ডুবে যেতে দেননি তিনি। বরং হয়ে উঠেছেন আরও সুন্দরী ও ফিটনেস সচেতন। মালাইকাকে অবশ্য প্রায়ই তাঁর পোশাকের জন্য ট্রোলড হতে হয়। তবে তাতে কিছু যায় আসে না তাঁর। মালাইকা বলেছেন, হলিউড অভিনেত্রীরা এই পোশাক পরলে তাঁদের প্রশংসা করা হয়। কিন্তু তিনি পরলেই হয় সমস্যার সূত্রপাত। সম্প্রতি আবারও মালাইকার কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

মালাইকার শেয়ার করা ছবিতে তাঁর পরনে ছিল ল্যাভেন্ডার রঙের হাই থাই স্লিটেড গাউন। গাউনটি ডিপ নেক হওয়ার কারণে দৃশ্যমান হয়েছে মালাইকার ক্লিভেজ। হাই থাই স্লিটেড গাউনের মাধ্যমে মালাইকার পায়ের অনেকটা অংশ রয়েছে উন্মুক্ত। এই গাউনের স্লিভ স্প্যাগেটি। গাউনের নেকে রয়েছে প্লিট। এই পোশাকের সাথে হালকা মেকআপ করেছেন মালাইকা। কানে রয়েছে পার্পল রঙের শ‍্যান্ডেলিয়র দুল। পায়ে রয়েছে সিলভার রঙের টাই আপ স্টিলেটো। মালাইকার চুল খোলা রয়েছে। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে মালাইকা অনেকগুলি পার্পল রঙের হার্ট ইমোজি দিয়েছেন। মালাইকার এই পোশাকটি তৈরি করেছেন ফ্যাশন ডিজাইনার মন্নত গুপ্তা (Mannat Gupta)।

মালাইকার বান্ধবী সীমা কিরণ সাজদেহ (Seema Kiran Sajdeh) আগুনের ইমোজি ও ভালোলাগার ইমোজি পোস্ট করেছেন মালাইকার ছবির কমেন্ট বক্সে। মহীপ কাপুর (Maheep Kapoor) লাল রঙের হার্ট ইমোজি, আগুনের ইমোজি ও ভালোলাগার ইমোজি পোস্ট করেছেন। আবারও মালাইকা বুঝিয়ে দিয়েছেন, তাঁকে স্পর্শ করার ক্ষমতা কারও নেই।

বর্তমানে মালাইকা ডান্স রিয়েলিটি শো ‘ইন্ডিয়া’জ বেস্ট ডান্সার’-এর বিচারকের আসনে রয়েছেন। এর আগে তাঁকে ‘এমটিভি সুপারমডেল অফ দি ইয়ার’ -এর মতো শোয়ের বিচারকের আসনে দেখা গিয়েছে।

whatsapp logo