Hoop PlusRegional

Samantha Prabhu: হোটেলে সার্ভিস দিয়ে উপার্জন করেছিলেন সামান্থা!

সামান্থা প্রভু (Samantha Prabhu) কেরিয়ারের কারণে বিবাহ বিচ্ছেদের পথেও গিয়েছেন। কারণ অত্যন্ত লড়াই করে তাঁকে নিজের পায়ের তলার জমি শক্ত করতে হয়েছে। সামান্থা কোনো স্টারকিড নন। ফলে তাঁর লড়াইটা অনেক কঠিন ছিল। বর্তমানে কয়েক কোটি টাকা উপার্জন করলেও একসময় সামান্থা হোটেলে ওয়েট্রেস হিসাবে কাজ করেছিলেন। সম্প্রতি একটি ইন্সটাগ্রাম লাইভে সামান্থা নিজেই এই ঘটনা স্বীকার করেছেন।

ইন্সটাগ্রাম লাইভে সামান্থার এক অনুরাগী তাঁকে জিজ্ঞাসা করেছিলেন, তাঁর প্রথম উপার্জন কত ছিল! সামান্থা নিঃসঙ্কোচে জানান, তাঁর প্রথম উপার্জন ছিল মাত্র পাঁচশো টাকা। তবে এই উপার্জনের উৎস ফিল্ম ইন্ডাস্ট্রি ছিল না। সামান্থা একাদশ বা দ্বাদশ শ্রেণীতে পড়ার সময় একটি হোটেলের ব্যাঙ্কোয়েটে চলা কনফারেন্সে একজন ওয়েট্রেস হিসাবে আট ঘন্টা কাজ করেছিলেন। পরিবর্তে তাঁর উপার্জন ছিল মাত্র পাঁচশো টাকা। তবে এরপর আর হোটেলে কাজ করেননি সামান্থা। পড়াশোনা শেষ করে শোবিজ-এ তিনি শুরু করেছিলেন নিজের কেরিয়ার।

গত বছর হঠাৎই দেখা যায় সামান্থা তাঁর নামের পাশ থেকে সরিয়ে দিয়েছেন তাঁর শ্বশুরবাড়ির পদবী ‘আক্কিনেনি’। এরপরেই শুরু হয় সামান্থার সাথে নাগা চৈতন্য (Naga Chaitanya)-র বিবাহ বিচ্ছেদের গুঞ্জন। অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে সামান্থা ও নাগা চৈতন্য সোশ্যাল মিডিয়ায় নিজেদের বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত ঘোষণা করেন। আইনত তাঁদের বিবাহ বিচ্ছেদ না হলেও তাঁরা সেপারেশনে রয়েছেন।

জানা গিয়েছে, আক্কিনেনি পরিবারের তরফে সামান্থাকে বলা হয়েছিল, কোনও রকম ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করা যাবে না। কিন্তু ‘ফ্যামিলি ম্যান 2’-তে ঘনিষ্ঠ দৃশ্যে সামান্থা অভিনয় করার ফলে নাগা চৈতন্যর পিতা অভিনেতা নাগার্জুনা (Nagarjuna), সামান্থাকে ‘বিশ্বাসঘাতক’ বলে অভিহিত করলে সামান্থা বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নেন।

whatsapp logo