Advertisements

‘খোকার বাবা মা যখন…’ রাহুল-প্রিয়াঙ্কার পুরনো ছবি দেখে আবেগে ভাসলেন অনুরাগীরা

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

সিনেমায় নায়ক নায়িকার মধ্যে যতই ঝগড়া, মনোমালিন্য হোক না কেন, শেষটা সবসময় ভালোই হয়। কিন্তু বাস্তব জীবনে সবসময় এমনটা হয় না। অনস্ক্রিন নায়ক নায়িকা থেকে অনেকেই অফস্ক্রিনেও জুটি হয়ে ওঠেন। কিন্তু কারোর প্রেম টিকে যায়, কেউ কেউ আবার মাঝপথেই আলাদা হয়ে যায়। ওই পরিস্থিতি থেকে আবার নিজেদের সঠিক জীবনের মূলস্রোতে ফিরিয়ে আনা সহজ নয়। কিন্তু সেই অসম্ভবকেই সম্ভব করে দেখিয়েছেন অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় (Rahul Arunoday Banerjee) এবং অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)।

প্রথম একসঙ্গে ছবি করেই পরস্পরকে মন দিয়ে বসেছিলেন তাঁরা। বিয়েও করেন খুব কম বয়সে। তাঁদের জীবনে আসে ছোট্ট সহজ। কিন্তু জীবনটা সহজ হওয়ার বদলে আরো জটিল হয়ে ওঠে রাহুল প্রিয়াঙ্কার। মনোমালিন্য বাড়তে বাড়তে দুজনে এগোন বিচ্ছেদের পথে। সেসব অবশ্য এখন অতীত। আবারও একসঙ্গে সংসার শুরু করেছেন রাহুল প্রিয়াঙ্কা। সহজের মুখ চেয়ে নতুন করে জীবন শুরু করেছেন তাঁরা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন রাহুল। স্মৃতি হাতড়ে শেয়ার করেছেন প্রিয়াঙ্কার সঙ্গে একটি পুরনো ছবি। ছবিতে দেখা যাচ্ছে, সোফায় পাশাপাশি বসে রয়েছেন রাহুল প্রিয়াঙ্কা। দুজনেরই বয়স তখন বেশ কম। প্রিয়াঙ্কার হাতে চায়ের কাপ। দুজনকে দেখে বোঝা যাচ্ছে, মন দিয়ে কিছু শুনছেন তাঁরা। ছবিটি শেয়ার করে রাহুল লিখেছেন, ‘খোকার বাবা মা যখন খোকা খুকু ছিল’।

রাহুল প্রিয়াঙ্কার ছবি দেখে জিয়া নস্টাল অনুরাগীদের। একজন লিখেছেন, ‘দুজনে আমাদের একটা ছবি বা সিরিজ উপহার দেবে প্লিজ’। আরেকজন লিখেছেন, ‘পুরানো সেই দিনের কথা’। আরো একজন অনুরোধ করেছেন, ‘এবার একসঙ্গে আপনাদের অনস্ক্রিন আরেকটা কাজ দেখার অপেক্ষায়’। তবে অনুরাগীদের কোনো মন্তব্যের উত্তর দেননি রাহুল। প্রসঙ্গত, টলিউডের এই জুটির প্রেম এবং পরবর্তীকালে বিচ্ছেদের কথা কারোরই অজানা নয়। প্রথম ছবিতে একসঙ্গে কাজ করতে গিয়েই একে অপরকে মন দিয়ে বসেছিলেন রাহুল প্রিয়াঙ্কা। অতঃপর বিয়ে, একমাত্র সন্তান সহজের জন্ম। আর সহজের জন্যই এবার একসঙ্গে ফিরলেন রাহুল প্রিয়াঙ্কা।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow