BollywoodHoop Plus

Ranbir-Alia: গোপন ক্যামেরা থেকে বাঁচতে কি করলেন রণবীর-আলিয়া!

আলিয়া ভাট (Alia Bhatt) ও রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর একমাত্র কন্যাসন্তান রাহা (Raha) -র জন্ম হয়েছে গত 6 ই নভেম্বর। এরপর থেকে তার বিভিন্ন ফেক ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। রণবীর ও আলিয়া কোনোভাবেই রাহাকে জনসমক্ষে নিয়ে আসেননি। তবে এবার অপেক্ষার অবসান হতে চলেছে বোধহয়। শনিবার পাপারাৎজিদের সাথে দেখা করেন রণবীর, আলিয়া ও নীতু কাপুর (Neetu Kapoor)। তাঁদের অনুরোধ ছিল, রাহার কোনো ছবি যেন আপাতত প্রকাশ না করা হয়।

তাঁদের এই সাক্ষাৎ-এর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। পাশাপাশি সেলিব্রিটি ফটোগ্রাফার ভারিন্দর চাওলা (Varinder Chawla) শনিবার ইন্সটাগ্রামে লিখেছেন, বলিউডের অন্যতম জনপ্রিয় দম্পতি রণবীর ও আলিয়া গত বছর তাঁদের কন্যাসন্তান রাহা কাপুরকে পেয়েছেন। কিন্তু এদিন এই দম্পতি ব্যক্তিগত ভাবে পাপারাৎজিদের সাথে দেখা করে অনুরোধ করেন, তারা যেন রাহার ছবি না তোলেন। মিডিয়ার আলো থেকে রাহাকে দূরে রাখার কারণ খুব সুন্দর ভাবে ব্যাখ্যা করেছেন রণবীর ও আলিয়া বলে জানিয়েছেন ভারিন্দর। তবে তাঁরা ফটোগ্রাফারদের প্রতিশ্রুতি দিয়েছেন, সঠিক বয়স ও সময়ে তাঁরা রাহার ছবি তোলার অনুমতি দেবেন। রণবীর ও আলিয়ার নেওয়া এই পদক্ষেপ যথেষ্ট সঠিক ও ইতিবাচক বলে মনে করছেন ভারিন্দরও। তিনি জানিয়েছেন, আলিয়া- কন্যার ডাকনাম মুচকিন।

 

View this post on Instagram

 

A post shared by @varindertchawla

এছাড়াও পাপারাৎজিদের তরফে জানানো হয়েছে, মিডিয়া ফটোগ্রাফারদের তরফে একটি বিশেষ গেট টুগেদারের আয়োজন করা হয়েছিল। রণবীর তাঁর ফোনে সেভ করে রাখা রাহার ছবি দেখান পাপারাৎজিদের। তাঁদের আতিথেয়তা ছিল আন্তরিক। সকলের জন্য সুস্বাদু খাবারের ব্যবস্থাও ছিল।

দীর্ঘ পাঁচ বছর সম্পর্কে থাকার পর গত বছরের 14 ই এপ্রিল বিয়ে হয় রণবীর ও আলিয়ার। দুই পরিবার ও ঘনিষ্ঠদের উপস্থিতিতে তাঁদের বিয়ে হয়েছিল। বিয়ের সাত মাসের মাথায় আলিয়া জন্ম দেন রাহার।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo