whatsapp channel

‘অন্য ইলিশ ও চিংড়ি উৎসব’-এ অসহায় পথশিশুদের পেট ভরে খাওয়ালেন অভিনেতা সোহম

শিশুশিল্পী হিসাবে ফিল্ম ইন্ডাস্ট্রিতে শুরু হয়েছিল সোহম (Soham chakraborty)-র জার্নি। আজ তিনি নামী অভিনেতা ও বিধায়ক। কিন্তু তিনি সমাজের সর্বস্তরের জন্য কাজ করেন। তবে শুধু বিধায়ক হিসাবে নয়, একজন মানুষ…

Avatar

HoopHaap Digital Media

শিশুশিল্পী হিসাবে ফিল্ম ইন্ডাস্ট্রিতে শুরু হয়েছিল সোহম (Soham chakraborty)-র জার্নি। আজ তিনি নামী অভিনেতা ও বিধায়ক। কিন্তু তিনি সমাজের সর্বস্তরের জন্য কাজ করেন। তবে শুধু বিধায়ক হিসাবে নয়, একজন মানুষ হিসাবেও। এবার তিনি একটু অন্যরকম ভাবে পালন করলেন ‘ইলিশ ও চিংড়ি উৎসব’।

বরানগর টবিন রোডস্থিত ‘হাসিখুশি ক্লাব’-এর সঙ্গে যৌথ উদ্যোগে সোহম পথশিশু, গরীব ও প্রতিবন্ধী মানুষদের জন্য বিনামুল‍্যে বিভিন্ন পুষ্টিকর পদের সঙ্গে করেছিলেন ইলিশ ও চিংড়ি খাওয়ানোর ব্যবস্থা। সোহম আয়োজিত ‘অন্য ইলিশ ও চিংড়ি উৎসব’-এ সামিল হয়েছিলেন অভিনেত্রী-গায়িকা সুপর্ণা কুমার (suparna kumar)। এদিন প্রচুর মানুষ এই উৎসবে পেট পুরে খেয়েছেন। উৎসবের সময় আগাগোড়াই উপস্থিত থেকে তদারকি করেছেন সোহম।

‘অন্য ইলিশ ও চিংড়ি উৎসব’-এ উপস্থিত ছিলেন মদন মিত্র (madan mitra), তাপস রায় (tapas ray), জ‍্যোতিপ্রিয় মল্লিক (jyotipriya mullick), পশ্চিমবঙ্গ তৃণমূল কংগ্রেসের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য (Debangshu bhattacharya), বরানগর পৌরসভার মুখ্য প্রশাসক অপর্ণা মৌলিক (Aparna moulik), বরানগর পৌরসভার কো-অর্ডিনেটর দিলীপ নারায়ণ বসু (Dilip narayan basu) প্রমুখ ব্যক্তিত্বরা। করোনা আবহে অসহায় মানুষদের মুখে হাসি ফোটাতে সোহম নিয়েছিলেন এই উদ্যোগ।

তবে এই উদ্যোগকে নেটিজেনদের একাংশ প্রশংসা করার পাশাপাশি পশ্চিমবঙ্গ থেকে নারী পাচারের বিষয়টি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুলে ধরতে চেয়েছেন। তাঁদের মতে, গরীব মানুষ কাজ হারিয়ে ঘরের মেয়েদের তুলে দিচ্ছেন নারী পাচার চক্রের হাতে। ফলে নেটিজেনদের অনুরোধ, সোহম যাতে এই বিষয়টির দিকেও একটু দৃষ্টি দেন।

 

View this post on Instagram

 

A post shared by Soham (@myslfsoham)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media