whatsapp channel

ছয় মাসে পা দিল ছোট্ট ইউভান, সন্তানের আদরমাখা ভিডিও শেয়ার করলেন শুভশ্রী

গত বছর ১২ই সেপ্টেম্বর রাজ শুভশ্রীর পরিবারে আসে নতুন সদস্য। ইনি আর কেউ নন, রাজশ্রীর প্রথম ছেলে। সেদিন এই একরত্তি ছেলে দুজনের ভালোবাসার প্রতীক হয়ে ঘর আলো করে আসেন তাঁদের…

Avatar

HoopHaap Digital Media

গত বছর ১২ই সেপ্টেম্বর রাজ শুভশ্রীর পরিবারে আসে নতুন সদস্য। ইনি আর কেউ নন, রাজশ্রীর প্রথম ছেলে। সেদিন এই একরত্তি ছেলে দুজনের ভালোবাসার প্রতীক হয়ে ঘর আলো করে আসেন তাঁদের এই ছোট্ট ছেলে। এই একরত্তির নাম দিয়েছেন ভালোবেসে ইউভান। ইউভান জন্মের সাথে সাথে দুজনেই বিকেলের মধ্যে নিজের ছেলের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। একজন মায়ের কাছে সন্তান জন্মের প্রতিটি মুহূর্ত যেমন খুব স্পেশাল তেমনি একজন পিতার কাছে সন্তান সুন্দর মুহূর্ত খুবই স্পেশাল। রাজ ও এর ব্যতিক্রম ছিল না। ইউভানের ভূমিষ্ঠ হওয়ার সময় সাক্ষী ছিলেন রাজ চক্রবর্তী নিজেই।

ছেলের ভালো নাম ইউভান হলেও মা বাবা আর ঠাকুমা ভালোবেসে ডাকেন সিম্বা। ছোট্ট সিম্বাকে নিয়ে নতুন বাবা মায়ের দিন রাত কেটে যায়। এখন এদের ইন্সটাগ্রাম খুললে শুধু রাজ শুভশ্রী নয় ছেলে ইউভানই রাজ করছে। এই একরত্তির এখন থেকে সে মস্ত বড় সেলেব। তার নামেই খুলে গিয়েছে সোশ্যাল মিডিয়ায় নানান পেজ। এখন থেকেই চক্রবর্তী বাড়িতে রাজ করা শুরু করে দিয়েছে এই ছেলে। এমনকি মন দিয়ে বাবা গান্ধীজি,নেতাজির গল্পও নাকি ছোট্ট ছেলেকে শোনান এখন থেকেই তা জানান রাজ।

সম্প্রতি গত মাসেই ছেলের সাড়ে পাঁচ মাসেই ইউভানের মুখে ভাতের অনুষ্ঠান সম্পন্ন হয়৷ আর এই অন্নপ্রাশনের অনুষ্ঠান সম্পন্ন হয় হালিশহরের এক বিশালবহুল বাংলোতে। দাদুর হাতে প্রথম মুখে ভাত খেল ছোট্ট ইউভান। শুভশ্রীর বাবা, দেবপ্রসাদ গঙ্গোপাধ্যায়ের কচি কলাপাতা আর হলুদ পাঞ্জাবি আর সাদা ধুতিতে পড়ে বসে হাসি খুশিতে ভালো ছেলের মতো দাদুর হাত দিয়ে ভাত মুখে দিল ইউভান। মা, বাবা, মাসি, ঠাকুমা, পিসি, আর দিদিদের তরফ থেকে নিলেন আশীর্বাদ।

দেখতে দেখতে ছোট্ট ইউভান এখন অনেকটা বড় হয়ে গিয়েছে। আজ ইউভানের জন্মের ছয় মাস পূর্ণ হল। আর এই দিন শুভশ্রী ইউভানের অন্নপ্রাশনের নানান মুহূর্ত একটি ভিডিও করে শেয়ার করলেন। যেখানে রাজ শুভশ্রী ছেলেকে পেয়ে কেমন আছেন সেই সব অভিব্যক্তি ব্যক্ত করলেন। রাজ শুভশ্রীর পুরো জীবন হয়ে উঠেছে ইউভান। শুভশ্রী এই ভিডিয়োতে জানালেন, সারাজীবন তাঁদের বাবা মা ইউভানের পাশে থাকবে। ক্যপাশানে ছেলের ছ’মাস জন্মদিনের শুভেচ্ছা জানালেন। এই ভিডিও প্রকাশ্যে আসতে ছোট্ট ইউভানকে ভালোবাসা জানান। নিমেষে ভাইরাল হয় এই ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media