Hoop PlusTollywood

Srabanti Chatterjee: সৌন্দর্যে শ্রাবন্তীকেও টেক্কা দেন তার দিদি, ছবি দেখলে মুগ্ধ হবেন

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee), একসময় টলিউডে পর্দায় ছিলেন বঙ্গসুন্দরী নায়িকা। জিৎ, দেব সহ একাধিক নায়কের সঙ্গে বেঁধেছেন জুটি। বয়স বাড়লেও এখনো তার রূপের জেল্লা অবাক করে সকলকেই। কারণ এখনো একইভাবে সৌন্দর্য ঝরে পড়ে শ্রাবন্তীর কায়া থেকে। তবে শুধু শ্রাবন্তী নয়, তার দিদিও বেশ সুন্দরী। একপলক দেখলে দুজনকে গুলিয়ে ফেলতেও পারেন আপনি। অনেকটা একইরকম দেখতে শ্রাবন্তী এবং তার দিদি স্মিতা, যিনি সিনেমা জগতেই বেঁধেছেন নিজের ঘর।

সম্প্রতি দুই বোনকে দেখা গেল সোশ্যাল মিডিয়ার পর্দায়। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। আর এই ছবিতেই দেখা গেছে দুই বোনকে। শ্রাবন্তীর পাশেই দাঁড়িয়ে তার দিদি স্মিতা ঘোষ। দুজনেই ওয়েস্টার্ন পোশাকে ধরা দিয়েছেন এই ছবিটা। শ্রাবন্তীর পরনে গোল্ডেন-চকোলেট রংয়ের ডিপ-কাট স্লিভলেস ওয়ান-পিস। মুখে হালকা মেকআপ, ঠোঁটে স্কিনি লিপস্টিক। অন্যদিকে তার দিদি স্মিতার পরনে রয়েছে সাদাকালো ডিজাইন টপ। তার মুখেও হালকা মেকআপ, ঠোঁটে গোলাপি লিপস্টিক। তবে এই ছবিতে নজর কেড়েছে দুজনের হাইলাইটেড চুল। ছবির ক্যাপশনে শ্রাবন্তী লিখেছেন, ‘আমরা দুই বোন’।

দুই বোনের সৌন্দর্যে এখন ঘায়েল নেটপাড়া। এই পোস্টের কমেন্ট বক্সে নজর রাখলে দেখা যায় নানারকম মশলাদার মন্তব্যের ফোয়ারা। কেউ লিখেছেন, ‘দুজনকেই সুন্দর লাগছে’; কেউ আবার লিখেছেন, ‘বয়স কমছে মনে হচ্ছে’; কেউ আবার সরাসরি অকপটে নিজের মনের কথা জানিয়ে লিখেছেন, ‘আপনি বরাবরই আমার প্রিয়। আপনার সৌন্দর্যের প্রেমে পড়ি বারবার’। আবার আরেক অনুরাগী লিখেছেন, ‘দুটি বাঙালি বাঘিনী’।

প্রসঙ্গত, ২০১৬ সালে টলিউড অভিনেতা সুজয় ঘোষের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন শ্রাবন্তীর দিদি স্মিতা। বিয়ের পর কয়েকবার তাকে রুপোলি পর্দায় দেখা গেছে পার্শ্বচরিত্রে অভিনয় করতে। তবে অভিনয়ের জগতে তেমন পরিচিতি পাননি স্মিতাদেবী। বরং তিনি মিন দিয়েছেন ঘর সংসারে। গতবছর এক পুত্রসন্তানের জন্ম দেন স্মিতা ঘোষ।

 

View this post on Instagram

 

A post shared by Smita Ghosh (@tullismitha09)

whatsapp logo