whatsapp channel

Srabanti Chatterjee: স্টেজে গান গাইতে গিয়ে একি ঘটল শ্রাবন্তীর সঙ্গে!

টলিউড সেলিব্রিটিদের বরাবর মাচা শো করতেই হয়। কারণ বাংলার অধিকাংশ অঞ্চল গ্রামীণ। ফলে সেই অঞ্চলের দর্শকদের কাছে পৌঁছাতে মাচা অন্যতম মাধ্যম। একসময় যথেষ্ট অনুন্নত মঞ্চ হওয়ার কারণে এই ধরনের শোগুলির…

Avatar

Nilanjana Pande

টলিউড সেলিব্রিটিদের বরাবর মাচা শো করতেই হয়। কারণ বাংলার অধিকাংশ অঞ্চল গ্রামীণ। ফলে সেই অঞ্চলের দর্শকদের কাছে পৌঁছাতে মাচা অন্যতম মাধ্যম। একসময় যথেষ্ট অনুন্নত মঞ্চ হওয়ার কারণে এই ধরনের শোগুলির নাম হয়ে উঠেছে মাচা। কিন্তু বর্তমানে গ্রামীণ অঞ্চলের মঞ্চগুলি যথেষ্ট সুন্দর এবং ভিড় কলকাতার তুলনায় কোনো অংশে কম নয়। তবু কখনও সখনও নিরাপত্তা ভেঙে তারকাদের কাছাকাছি অনেকেই যেতে চান। সম্প্রতি এই ধরনের সমস্যার সম্মুখীন হয়েছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)।

হোগলবেড়িয়া তরুণ সংঘ আয়োজিত দোল উৎসবে আমন্ত্রিত ছিলেন শ্রাবন্তী। এই দোল উৎসবের পোশাকি নাম ‘রামতারক মেলা’। চলতি বছরের রামতারক মেলার নবম দিনে ছিল ‘শ্রাবন্তী চ্যাটার্জী লাইভ’। শ্রাবন্তীর সাথে মঞ্চে উপস্থিত ছিলেন ডিজে অলক (Dj Alak) ও অর্কেষ্ট্রা। শ্রাবন্তীর পরনে ছিল গাঢ় নীল রঙের ডেনিম ট্রাউজার ও কালো রঙের শিফন শার্ট। গলায় সাদা রঙের স্টোন স্টাডেড নেকপিস পরেছিলেন তিনি। খোলা ছিল চুল। মঞ্চে পারফর্ম করার জন্য উজ্জ্বল মেকআপ করেছিলেন শ্রাবন্তী। প্রথমে দর্শকদের অ্যাটেনশন টানার পর তিনি ও অলক হিন্দি ফিল্ম ‘দ্য ডার্টি পিকচার’-এর আইকনিক গান ‘উ লা লা’ গাইতে শুরু করেন।

অতীব বেসুরো এই গানের মাঝে বাউন্সার পরিবৃত হয়ে মঞ্চের আশেপাশে উপস্থিত দর্শকদের সাথে হাত মেলাচ্ছিলেন শ্রাবন্তী। গান যখন প্রায় শেষের মুখে, সেই সময় হঠাৎই এক ব্যক্তি মঞ্চে উঠে আসেন বিনা বাধায়। খালি গা ও পরনে শুধুমাত্র একটি ট্রাউজার। কিছুক্ষণ এলোপাথাড়ি নাচেন তিনি। অপরদিকে ওই ব্যক্তিকে দেখেই ভয়ে শ্রাবন্তী বাউন্সারদের আড়ালে চলে যান। কিন্তু ওই ব্যক্তি যেভাবে এসেছিলেন, সেই ভাবেই কয়েক সেকেন্ডের মধ্যে মঞ্চ থেকে নেমে যান। পরে জানা যায়, ওই ব্যক্তি মানসিক ভারসাম্যহীন।

তবে এরপরেও অবশ্য তাঁর বেসুরো গান চালিয়ে গিয়েছেন শ্রাবন্তী। কিন্তু তিনি যতক্ষণ মঞ্চে গান গেয়েছেন, ততক্ষণে এই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের বক্তব্য, শ্রাবন্তীর জন্য পারফেক্ট ছিলেন ওই ব্যক্তি।

whatsapp logo