Bengali SerialHoop Plus

নিউ ইয়র্কের রাস্তায় রিক্সা চালক সন্দীপ্তা, লকডাউনে পুরনো স্মৃতি ফিরে দেখলেন অভিনেত্রী

সন্দীপ্তা সেন (Sandipta sen) সময় পেলেই বেরিয়ে পড়েন ঘুরতে। এর আগে তাঁকে পাহাড়ে বেড়াতে যেতে দেখা গিয়েছে। শুটিংয়ের টাইট শিডিউলের জন্য সন্দীপ্তা আর কোথাও যদি যেতে না পারেন, তাহলে নিদেনপক্ষে তিনি চেষ্টা করেন কলকাতার ভিতরেই বা কাছাকাছি কোথাও ঘুরতে যেতে। কিন্তু এবার তিনি রাতারাতি পাড়ি দিলেন নিউ ইয়র্কে। সেখানেই রাস্তায় রিক্সা চালালেন পেশায় অভিনেত্রী সন্দীপ্তা।

তবে নিউ ইয়র্কে পাড়ি দেওয়া বা রিক্সা চালানো সবই এখন স্মৃতির মাধ্যমে রোমন্থন করছেন সন্দীপ্তা। কারণ এই মুহূর্তে করোনা পরিস্থিতির কারণে বাড়িতেই থাকতে হচ্ছে সবাইকে। ফলে সন্দীপ্তা তাঁর নিউ ইয়র্কের রাস্তায় রিক্সা চালানোর স্মৃতি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ছবিতে দেখা যাচ্ছে নিউ ইয়র্কের সেন্ট্রাল পার্কের রাস্তায় বোনকে রিক্সার পিছনের সিটে বসিয়ে রিক্সা চালাতে ব্যস্ত সন্দীপ্তা। সন্দীপ্তার রিক্সা চালানোর ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

সন্দীপ্তা টেলিটাউনে কেরিয়ার শুরু করেছিলেন স্টার জলসার জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘দুর্গা’য় নামভূমিকায় অভিনয়ের মাধ্যমে। এই সিরিয়ালে অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়( Gaurav chatterjee)- এর বিপরীতে অভিনয় করেছিলেন সন্দীপ্তা। এই সিরিয়ালে সন্দীপ্তার অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছিল। এরপর সন্দীপ্তাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। তাঁর হাতে পরপর সিরিয়ালের অফার আসতে থাকে। একসময় টেলিভিশন কুইন হিসাবে পরিচিত হয়ে ওঠেন অভিনেত্রী সন্দীপ্তা সেন।

সন্দীপ্তার রিলেশনশিপ স্টেটাস নিয়ে যথেষ্ট বিতর্ক রয়েছে টেলি টাউনে। কিছুদিন আগেই অভিনেতা রাহুল(Rahul)-এর সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক তৈরী হয়েছে বলে জল্পনা শুরু হয়। সেই সময় অভিনেতা রাহুলের সঙ্গে তাঁর স্ত্রী অভিনেত্রী প্রিয়াঙ্কা(Priyanka) ডিভোর্স কেস চলছিল। অনেকেই রাহুল-প্রিয়াঙ্কার ডিভোর্সের জন্য দায়ী করতে থাকেন সন্দীপ্তাকে। সেই সময় একই সিরিয়ালে অভিনয় করার সুবাদে রাহুল ও সন্দীপ্তার বন্ধুত্ব হয়েছিল। গত বছর গৌরব ও দেবলীনা(Devlina Kumar)-এর রিসেপশন পার্টিতে রাহুল ও সন্দীপ্তা একসঙ্গেই গিয়েছিলেন। সেখানে দুজনে একসঙ্গে সেলফিও তুলেছেন।

Related Articles