whatsapp channel

Sweta Bhattacharya: সিঁথিতে সিঁদুর পরে যা করলেন শ্বেতা

বাংলা টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় নায়িকা হলেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya)। অভিনয় দক্ষতার জোরে তিনি ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা করে নেন। 'সিঁদুর খেলা', 'জরোয়ার ঝুমকো', 'যমুনা ঢাকি'র মতো ধারাবাহিকে মুখ্য…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বাংলা টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় নায়িকা হলেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya)। অভিনয় দক্ষতার জোরে তিনি ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা করে নেন। ‘সিঁদুর খেলা’, ‘জরোয়ার ঝুমকো’, ‘যমুনা ঢাকি’র মতো ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। বর্তমানে ‘সোহাগ জল’ ধারাবাহিকে অভিনয় করছেন তিনি। তবে নিজেকে তিনি শুধুমাত্র ছোট পর্দাতেই সীমাবদ্ধ রাখেননি, বড় পর্দাতেও পদার্পন করেছেন এই সুন্দরী অভিনেত্রী। কয়েকমাস আগেই তাকে দেখা গেছে একটি জনপ্রিয় বাংলা ছবিতে। দেবের সঙ্গে ‘প্রজাপতি’-তে অভিনয় করেছেন শ্বেতা।

তবে শুধু অভিনয় নয়, অভিনয়ের পাশাপাশি সাজুগুজু করতেও বেশ পছন্দ করেন অভিনেত্রী। ফ্যাশন দুনিয়ায় নিয়মিত যাতায়াত রয়েছে অভিনেত্রীর। মডেলিং করতেও বেশ পছন্দ করেন তিনি। তাই সামাজিক মাধ্যমে তাকে প্রায়ই নানা সাজপোশাকে দেখা যায়। তবে সম্প্রতি তিনি নিজের ‘বঙ্গবধূ’ সাজে মুগ্ধ করলেন অনুরাগীদের। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। এই ছবিতে তাকে দেখা গেছে দুধসাদা রংয়ের সূক্ষ্ম সিল্কের শাড়ি। শাড়ির উপর রয়েছে সোনালী জরির কাজ। এছাড়াও তার পরণে রয়েছে নেটের তৈরি ‘ঘটি-হাত’ওয়ালা ম্যাচিং ব্লাউজ। শরীরে রয়েছে গোল্ডেন জুয়েলারির মানানসই সাজ, মুখে মানানসই মেকআপ, ঠোঁটে বোল্ড লিপষ্টিক, সিঁথিভর্তি সিঁদুর, কপালে লাল টিপ, চুল বাঁধা পরিপাটি করে। এক্কেবারে বাঙালি গৃহবধূ লের সাজে সেজেছেন অভিনেত্রী।

কখনো রাজকীয় সোফার উপর বসে লেন্সবন্দি হয়েছেন অভিনেত্রী, কখনো আবার তানপুরায় হাত রেখে সেটি বাজানোর ভঙ্গিমায় পোজ দিয়েছেন, আবার কখনো দেখা গেছে তার মিষ্টি হাসির ছবি। পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘প্রতিদিন নিজের ভালো রূপের একটা করা আদল তৈরি করা জরুরি’। আর তার এই রূপে যে মুগ্ধ হয়েছে যার ভক্তকূল, তা আর বলার অপেক্ষা রাখে না। কমেন্ট বক্সে চোখ রাখলেই বিষয়টি স্পষ্ট হয়েছে। তারা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন শ্বেতার এই অবতারকে।

প্রসঙ্গত, অভিনয়ের পাশাপাশি বাস্তব অভিনেত্রীর জীবন নিয়েও আলোচনা চলতে থাকে। তার একটাই কারণ হল তার প্রেমের সম্পর্কের কথা। বর্তমানে অভিনেতা রুবেল দাসের (Rubel Das) সঙ্গে সম্পর্কে আছেন শ্বেতা। আর তারা দুজন প্রেম করেন খুল্লামখুল্লা মুডেই। এককথায় টলিপাড়ার ‘পাওয়ার কাপল’-এর পরিচয় পেয়েছেন তারা এই ক’মাসে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা