BollywoodHoop Plus

Shraddha Kapoor: পছন্দের সবজি ঢেঁড়শ, গরম চায়ে ঢালেন বিশেষ দুধ, রইলো শ্রদ্ধা কাপুরের ডায়েট

ভাবছেন লতলতে ঢেঁড়শ আবার পছন্দের সবজি হতে পারে? কেন নয় বলুন? প্রথমত সবুজ সবজি, তাছাড়া যাদের কষ্টকাঠিন্য আছে তাদের জন্য ঢেঁড়শ খুবই উপকারী, পেট পরিষ্কার হয় বিনা প্রেসারে। রুটি দিয়ে ঢেঁড়শ আলু ভাজা যেমন খাওয়া যায়, তেমনই সেদ্ধ দারুন জমে গরম ভাতে। তাই ঢেঁড়শ জিন্দাবাদ। শ্রদ্ধা কাপুরও জিন্দাবাদ। অভিনেত্রীর কথায়, ‘‘ঢেঁড়শ হল বিশ্বের সেরা সব্জি।’’

এমনিতেই শ্রদ্ধা বেশ ছিপছিপে। জিম, যোগা না করলেও শ্রদ্ধা বরাবর ছিপছিপে এক নারী। কিন্তু, সিনে জগতে টিকে থাকার জন্য গ্ল্যামার ও ফিটনেস খুবই জরুরী। সেই জন্যে শ্রদ্ধার ডায়েট চার্টে থাকে ভাত, ডাল, সবজি, চিড়ের পোলাও, ইডলি, ধোসা, ফল, আর চা।

ভাবছেন এই মেয়ে ভাত খায়! ওরে ভাত খেলে যে মোটা হয়। কিন্তু, শ্রদ্ধা ভাত খান, বরং রুটি বাদ। কি ভাবছেন থালা ভরে ভাত খান? নাহ্। অল্প করে রোজ খান। সঙ্গে থাকে ফল। শ্রদ্ধার পছন্দের ফল হলো কালো জাম। এছাড়া সিজনের সমস্ত ফল খান তিনি। তাছাড়া, সফট ড্রিংক ও চিপস এক্কেবারে খান না তিনি। রাতের খাবার শেষ করেন ৭/৭:৩০ এর মধ্যে। রাতে চলে এক বাটি স্যুপ।

চা ও খান শ্রদ্ধা? তাতে তো চিনি থাকে? বিশেষ করে দুধ চা খেলে। আরে মশাই উনি গ্রিন টি এর বিজ্ঞাপন দিলে কি শুধুই গ্রিন টি খাবেন? না না । বরং দুধ চা শ্রদ্ধার ফেবারিট। তবে এই দুধ কোনো কাউ মিল্ক বা প্যাকেটজাত দুধ নয়। এই দুধ হলো বাদামের দুধ। আমন্ড এর দুধ দিয়ে চা বানান শ্রদ্ধা। সেই চা রোজ পান করেন।

তাহলে, বুঝলেন শ্রদ্ধার রোজকার খাবারের হিসেব। এখান থেকে একটা বিষয় জানা গেলো যে সবই খাওয়া যায় তবে নিয়ম মেনে চললে শরীর এমনিতেই ফিট থাকে। শুধু শুধু মোটার জন্য ভাত বা দুধ চা এদের দ্বায়ী করবেন না।

whatsapp logo