whatsapp channel

পুজোর আগেই প্রেমিকের সঙ্গে চার হাত এক করলেন জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তী

আজ তৃতীয়া। দুর্গা পুজোর প্রস্তুতি চলছে। তার মধ্যেই বিনোদন জগতে সুখবর। আজ তৃতীয়াতে মা দুর্গার আশীর্বাদে ​বাগদান পর্ব সেরে ফেললেন জাতীয় পুরষ্কার বিজয়ী গায়িকা ইমন চক্রবর্তী। তাঁর মনের মানুষ সঙ্গীত…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আজ তৃতীয়া। দুর্গা পুজোর প্রস্তুতি চলছে। তার মধ্যেই বিনোদন জগতে সুখবর। আজ তৃতীয়াতে মা দুর্গার আশীর্বাদে ​বাগদান পর্ব সেরে ফেললেন জাতীয় পুরষ্কার বিজয়ী গায়িকা ইমন চক্রবর্তী। তাঁর মনের মানুষ সঙ্গীত জগতেরই একজন। সঙ্গীত পরিচালক নীলাঞ্জন ঘোষের সঙ্গে আংটি বদল সারলেন জাতীয় পুরষ্কার প্রাপ্ত গায়িকা ইমন!

Advertisements

টেলি ইন্ডাস্ট্রিতে কদিন ধরেই গুঞ্জন চলছিল,বিয়ে করতে চলেছেন এই জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তী। অতিমারির পরিস্থিতিতে সোশ্যাল ডিসেন্টেন্সেই নীলাঞ্জনের সাথে পাত্রী প্রেমে মজেছেন। আর পাত্রও ইন্ডাস্ট্রির পরিচিত মুখ সুরকার নীলাঞ্জন ঘোষ। দু’জনের আলাপ অনেক বছর কিন্তু প্রেমের সম্পর্ক প্রায় এক বছর।

Advertisements

আর নীলাঞ্জনের সঙ্গে সম্প্রতি ইমন বেশ কিছু কাজও করেছেন। গায়িকার সম্প্রতিক ইউটিউব রিলিজ় ‘এ কী লাবণ্যে’-এর মিউজ়িক অ্যারেঞ্জমেন্টস ছিল নীলাঞ্জনের। নিজেদের সম্পর্কের কথা প্রথমস সোশ্যাল মিডিয়াতেও দু’জনের প্রকাশ্যে আনেন।

Advertisements

সম্প্রতি জি বাংলার সারেগামাপা-র মঞ্চে ইমন চক্রবর্তীর উপস্থিতি দর্শকদের নজর কেড়েছে। গানের ছন্দের সাথে তাল মিলিয়ে গায়িকাকে নাচতে দেখা যাচ্ছে। এছাড়া এই রিয়ালিটি শোতে রাঘব চট্টোপাধ্যায়, মনোময়, মিকা সিং, আকৃতি কক্কর এবং শ্রীকান্ত আচার্য রয়েছেন বিচারক প্যানেলে।

Advertisements

গেঁন্দা ফুল মিউজিক ভিডিয়োটির বাংলা ভার্সান পুজোর মরশুমে রিলিজ হয়ে গিয়েছে। বাংলায় যার নাম ‘গাঁদা ফুল’। বাংলায় ভিডিয়োটি পরিচালনা করেছেন পরিচালক অরিন্দম শীল। গাঁদা ফুল– এর সংগীত নতুন করে রি-অ্যারেঞ্জ করেছেন খ্যাতনামা তবলা বাদক বিক্রম ঘোষ। অ্যালবামটি বানিয়েছে সোনি মিউজিক। এই মিউজিক অ্যালবামের কেন্দ্রবিন্দুতে রয়েছেন স্বয়ং লোকশিল্পী রতন কাহার। রতন বাবুর সঙ্গে গলা মিলিয়েছেন গায়িকা ইমন চক্রবর্তী আর গানে তাল মিলিয়েছেন নায়িকা দেবলীনা কুমার। ইমনের এই গান পুজোর আগে পুরো হিট।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media