whatsapp channel

Swastika Mukherjee: ‘এক রাতের জন্য কত টাকা নেন?’ কুরুচিকর ট্রোলের জবাবে যা বলেন স্বস্তিকা

স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) নামটির জনপ্রিয়তা কোনোদিন পুরনো হওয়ার নয়। টলিউডের অন্যতম পুরনো নায়িকা তিনি। ইন্ডাস্ট্রির বহু প্রথম সারির অভিনেতার সঙ্গে কাজ করে ফেলেছেন স্বস্তিকা। তবে কাজের সঙ্গে সঙ্গে আরো…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) নামটির জনপ্রিয়তা কোনোদিন পুরনো হওয়ার নয়। টলিউডের অন্যতম পুরনো নায়িকা তিনি। ইন্ডাস্ট্রির বহু প্রথম সারির অভিনেতার সঙ্গে কাজ করে ফেলেছেন স্বস্তিকা। তবে কাজের সঙ্গে সঙ্গে আরো যে একটি কারণে তিনি পরিচিত সেটি হল বিতর্ক। ‘ঠোঁটকাটা’ নামে বেশ বদনাম রয়েছে স্বস্তিকার। তিনি বরাবরের স্পষ্টবাদী। সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়ের সপাট উত্তর দিতে কখনোই পিছপা হন না তিনি।

Advertisements

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন স্বস্তিকা। প্রায়ই কোনো না কোনো ফটোশুটের ছবি নয়তো ব্যক্তিগত জীবনের টুকরো ঝলক সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন তিনি। আর কে না জানে, নেট মাধ্যমে ট্রোলের ঝড় তারকাদের উপরেই বেশি আছড়ে পড়ে। স্বস্তিকাও ব্যতিক্রম নন। ট্রোলারদের শিকার তিনিও হয়েছেন অগুনতি বার। কিন্তু আর পাঁচ জনের মতো তিনি চুপচাপ সয়ে যাওয়ার পাত্রী নন। প্রতিটি কটু মন্তব্যেরই উচিত জবাব দেন তিনি। তবে তাঁর একটি মন্তব্য নিয়ে একবার ব্যাপক জলঘোলা হয়েছিল নেট মাধ্যমে।

Advertisements

Swastika Mukherjee: 'এক রাতের জন্য কত টাকা নেন?' কুরুচিকর ট্রোলের জবাবে যা বলেন স্বস্তিকা

Advertisements

একবার টুইটারে (বর্তমানে এক্স) জনৈক ব্যক্তি কুরুচিকর ইঙ্গিত করে প্রশ্ন ছুঁড়ে দিয়েছিলেন স্বস্তিকার দিকে। এক রাতের জন্য কত টাকা নেন? এটাই ছিল ওই ব্যক্তির প্রশ্ন। টুইটটি নজর এড়ায়নি স্বস্তিকার। সঙ্গে সঙ্গে পালটা এমন জবাব তিনি দিয়েছিলেন যে আর কুরুচিপূর্ণ মন্তব্য করার সাহস যোগায়নি তাঁর। কী বলেছিলেন স্বস্তিকা। তিনি বলেছিলেন, স্যার, আপনার সাধ্য নেই। আপনি বিনামূল্যে কল্পনা করতে পারেন শুধু। সেটাই বরং চেষ্টা করুন।

Advertisements

প্রসঙ্গত, টলিউড থেকে বলিউড সর্বত্রই দর্শকরা এক ডাকে চেনে স্বস্তিকাকে। বাংলা ছবির পাশাপাশি হিন্দি ছবিতেও প্রায়ই অভিনয় করতে দেখা যায় তাঁকে। স্বস্তিকার অভিনয় দুই জগতেরই দর্শকদের বেশ পছন্দ। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়তা রয়েছে স্বস্তিকার। তিনি যে কোনো ছবি, ভিডিও শেয়ার করলেই তা ভাইরাল হয়ে যায়। তাঁর প্রতিটি ফটোশুটই থাকে চর্চার কেন্দ্রে। ট্রোল হলেও ভালোবাসা কম পান না স্বস্তিকা।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই