whatsapp channel
BollywoodGossipHoop Plus

সাইফ-সোহাকে ছেড়ে বেবোর প্রশংসায় পঞ্চমুখ শাশুড়ি শর্মিলা

টাইগারের সঙ্গে অনেক যুদ্ধ করেই বিয়ে করেন ঠাকুর বংশের মেয়ে শর্মিলা ঠাকুর। পতৌদি পরিবারে বিয়ে করে যখন আসেন তখন থেকেই তিনি হয়ে ওঠেন টাইগারের বেগম। এরপরেও চুটিয়ে বাংলা ও হিন্দি সিনেমায় , অভিনয় করে যান তিনি। তিনিই প্রথম মহিলা যিনি পর্দায় বিকিনি পরে অভিনয় করেন। শর্মিলার অবদান বাংলা ও হিন্দি দুটি বিভাগেই যথেষ্ট। সত্যজিৎ রায়ের হাত ধরে তাঁর বাংলা সিনেমায় প্রবেশ। এরপর বহু হিট সিনেমায় তিনি অভিনয় করে গেছেন।

সম্প্রতি নিজের পরিবার নিয়ে মুখ খুললেন শর্মিলা। দুই সন্তান ও বৌমা প্রসঙ্গে অদ্ভুত কথা বললেন তিনি। সাইফ সিনেমা জগৎ নিয়ে ব্যাস্ত থাকলেও সোহা আলি খান বর্তমানে রুপোলি পর্দা থেকে দূরেই আছেন। এরপরেও মা যদি মেসেজ করে তার উত্তর অনেক দেরিতে দেন। শর্মিলার অভিমান যে মেয়ে ও ছেলেকে মেসেজ করলে উত্তর সঙ্গে সঙ্গে আসে না। সোহা অনেক পরে ফোন করে নেন এবং ছেলে অনেক পরে রিপ্লাই করেন। তবে বৌমা ঠিক এর উল্টো কাজটি করেন বলে জানান শর্মিলা।

এই অভিনেত্রীর কথায়, করিনা যত ব্যাস্ত থাকুক না কেন, তার মেসেজ পৌঁছনো মাত্রই রিপ্লাই আসে। এটাই বেশ খুশি শর্মিলা। এমনিতেই শাশুড়ি মায়ের সঙ্গে বেবোর সম্পর্ক বেশ ভালো। শাশুড়ি মায়ের সঙ্গে বিকিনি পরে ঘুরতেও দ্বিধা বোধ করেন না করিনা। উপরন্তু, দুজন বেশ খোশমেজাজেই দিন কাটান।

প্রসঙ্গত, চতুর্থ নাতি আসর কারণে খুশি শর্মিলা। অবশ্য, যখন অনুষ্কা ও বিরাটের সন্তান আসে তখন বিতরকমূলক কথা বলে বিতর্ককে জড়িয়েছিলেন। এখনও পর্যন্ত শর্মিলার কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি ছেলের ঘরে চতুর্থ নাতির জন্য, তবে আশা করা যাচ্ছে খুশিই হয়েছেন তিনি।

whatsapp logo