whatsapp channel

Tamannaah Bhatia: এমন ছবি শেয়ার করে নেটদুনিয়ার উষ্ণতা বাড়ালেন অভিনেত্রী তমন্না ভাটিয়া

তমন্না ভাটিয়া (Tamannaah Bhatia) গত কয়েকদিন ধরে চর্চিত হচ্ছেন। কারণ অনেকের ধারণা, দক্ষিণী অভিনেতা রাম চরণ (Raam Charan)-এর প্রযোজক স্ত্রী উপাসনা কামিনেনী কোনিডেলা (Upasana Kamineni Konidela) তাঁকে নাকি বিশ্বের দ্বিতীয়…

Avatar

Nilanjana Pande

তমন্না ভাটিয়া (Tamannaah Bhatia) গত কয়েকদিন ধরে চর্চিত হচ্ছেন। কারণ অনেকের ধারণা, দক্ষিণী অভিনেতা রাম চরণ (Raam Charan)-এর প্রযোজক স্ত্রী উপাসনা কামিনেনী কোনিডেলা (Upasana Kamineni Konidela) তাঁকে নাকি বিশ্বের দ্বিতীয় বৃহত্তম হীরের আংটি উপহার দিয়েছেন। একটি ছবিতে তমন্নার হাতের আঙুলে দেখা গিয়েছে সেই আংটি। কিন্তু সম্প্রতি সব জল্পনার অবসান ঘটিয়ে অভিনেত্রী জানিয়েছেন, একটি বটল ওপেনারকে হাতের আঙুলের ফাঁকে আংটির মতো ধরে ছবি তুলেছেন তিনি। এটি কোনো হীরে নয়। আপাতত তমন্না ব্যস্ত তাঁর কেরিয়ার নিয়ে। বৃহস্পতিবার নিজের নতুন ফটোশুটের ঝলক ইন্সটাগ্রামে শেয়ার করেছেন তিনি।

তমন্নার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের করসেট টপ। টপের প্লাঞ্জিং নেকলাইনের কারণে তমন্নার ক্লিভেজ সম্পূর্ণ উন্মুক্ত রয়েছে। করসেট টপের স্লিভ নুডল প‍্যাটার্নের। নেকলাইনে রয়েছে অনেকগুলি প্লিট। এই টপের সাথে তমন্না টিম আপ করেছেন গ্রে রঙের কার্গো ট্রাউজার। তাতে অনেকগুলি পকেট রয়েছে। গ্রে ট্রাউজার জুড়ে রয়েছে সাদা রঙের প্রিন্ট। হালকা মেকআপ করেছেন তমন্না। চোখে ব্যবহার করেছেন ন্যুড শেডের আইশ‍্যাডো। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড পিঙ্ক শেডের গ্লসি লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা গোলাপি হাইলাইটারের ছোঁয়া। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। তমন্নার সাজ সম্পূর্ণ করেছে তাঁর পায়ের মেটালিক সিলভার ব্যালেরিনা।

ছবিগুলি শেয়ার করে তমন্না লিখেছেন, ‘কাভালা’-তে সবকিছু পাওয়া না গেলে রয়েছে ‘তু আ দিলবরা’। হ্যাশট‍্যাগ দিয়ে গানটির নাম লিখেছেন তিনি। ক্যাপশনের সাথে জুড়েছেন অনেকগুলি আগুনের ইমোজি।

পলকে সকলের নজর কেড়ে নিয়েছে তমন্নার ছবির কমেন্ট সেকশনে তাঁর প্রেমিক ও অভিনেতা বিজয় বর্মা (Vijay Varma)-র মন্তব্য। তিনি লিখেছেন, বর্ষায় তাপপ্রবাহ! অনুরাগীরাও তমন্নার ছবির প্রশংসা করেছেন। আগামী 11 ই অগস্ট প্রেক্ষাগৃহে রিলিজ করতে চলেছে তমন্না অভিনীত ফিল্ম ‘জেলর’। এই ফিল্মে তাঁর সাথে দেখা যাবে রজনীকান্ত (Rajnikanth)-কে। এছাড়াও পরবর্তীকালে তমন্নাকে দেখা যাবে চিরঞ্জীবি (Chiranjeevi) অভিনীত ফিল্ম ‘ভোলা শঙ্কর’-এও। এই ফিল্মের অধিকাংশ শুটিং হয়েছে কলকাতার বুকে।

whatsapp logo