এবারের দুর্গা পুজো কিভাবে কাটাবেন সদ্য বিবাহিত ‘বউ কথা কও’-এর মৌরি

বাঙালির শ্রেষ্ঠ উৎসব সামনেই। এখনো করোনা আবহে বাতাসে নেই পুজোর গন্ধ। সাধারণ মানুষ থেকে স্টার সেলিব্রিটি পর্যন্ত ঘর কুনো থাকতেই বেশি পছন্দ করছেন। মেট্রোতে চড়া শর্তসাপেক্ষ ও জটিল। পুজোর ভিড়…

HoopHaap Digital Media

বাঙালির শ্রেষ্ঠ উৎসব সামনেই। এখনো করোনা আবহে বাতাসে নেই পুজোর গন্ধ। সাধারণ মানুষ থেকে স্টার সেলিব্রিটি পর্যন্ত ঘর কুনো থাকতেই বেশি পছন্দ করছেন। মেট্রোতে চড়া শর্তসাপেক্ষ ও জটিল। পুজোর ভিড় নেই শপিং মল কি এসপ্লেনেড চত্বরেও।

করোনা পরিস্থিতির মধ্যেই সাত পাকে বাঁধা পড়েছেন অভিনেত্রী মানালি এবং পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়। যদিও বিয়ের নিয়মরক্ষা পারিবারিক অনুষ্ঠানের মধ্য দিয়েই ছোট করে করা হয়েছে। তবু এক অন্যরকম অচেনা পরিস্থিতির মধ্যে পুজোর কেমন কাটাবেন বলে ঠিক করেছেন নবদম্পতি?

একটি সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মানালি জানালেন এই করোনা পরিস্থিতিতেও কীভাবে উপভোগ করতে পারেন এবারের দুর্গা পুজোকে। পুজোয় বাইরে না বেরোতে পারলেও জামাকাপড় কেনাকাটায় কিন্তু কোনো কম রাখছেন না অভিনেত্রী। দুই বাড়ির জন্যই কেনাকাটা চলছে। অন্তত বাড়িতেও নতুন কাপড়ে একসঙ্গে আনন্দ করে কাটানো যেতেই পারে বলে মনে করছেন তিনি।

দেশি ও পশ্চিমী, উভয় ফ্যাশনের জামাকাপড়ই পরতে যদিও পছন্দ করেন বলে জানালেন মানালি, তবু পুজোয় অগ্রাধিকার পাবে দেশীয়। শাড়ি বাধ্যতামূলক অষ্টমীতে। গয়না ও মেক আপ নিয়েও বেশ ইতিবাচক দৃষ্টি ভঙ্গি অভিনেত্রীর। অভিনয়ের বাইরে অকারণ মেক আপ কিন্তু মোটেই পছন্দ নয় তাঁর। আবার পোশাকের সঙ্গে মানানসই হলে তবেই গায়ে পরেন সোনা।

পুজোর পরিকল্পনা নিয়েও ইতিমধ্যে ছকে ফেলেছেন মানালি তাঁর ভাবনা। নিজের বাড়ি ও শ্বশুর বাড়ির মধ্যে দূরত্ব বেশ কম হওয়ায় পুজোয় দুইবাড়িকেই সময় দেবেন নব দম্পতি। সঙ্গে বন্ধুবান্ধবদের সঙ্গেও চলবে দেদার আড্ডা। অবশ্য পুজোয় কোনো শো বা অনুষ্ঠানে ডাক পড়লে যেতে হবেই সেখানে। আবার দশমীতে বাড পড়বে না সিঁদুর খেলাও। মানালি সেদিন রওয়ানা দেবেন তাঁর পুরোনো কোয়ার্টারে।

আর এদিকে পুজো মানেই খাওয়াদাওয়া, ফার্স্ট ফুড! কিন্তু করোনা পরিস্থিতিতে বাইরের খাবার এড়িয়ে বাড়িতেই জমিয়ে খাওয়ার পরিকল্পনা করছেন মানালি। সব মিলিয়ে এবারের করোনার উদ্বেগজনক পরিস্থিতির মধ্যেও পুজোটাকে নতুন ভাবে উপভোগ করার প্ল্যান করে ফেলেছেন এই তারকা নব দম্পতি।

Leave a Comment