Bengali SerialHoop Plus

Aparajita Apu: স্লট বদলেও পুড়ল কপাল, ‘উড়ন তুবড়ি’-র চাপে নাজেহাল অপু বিডিও

গত ডিসেম্বরে স্টার জলসায় শুরু হয়েছিল তিন বোনের গল্প নিয়ে গাঁটছড়া। ধারাবাহিকটি প্রথম দিন থেকেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। এবার সেই গাঁটছড়াকে টেক্কা দিতে জি বাংলার নতুন ধারাবাহিক শুরু হতে চলেছে। ধারাবাহিকটির নাম ‘উড়ন তুবড়ি’। কিন্তু কোথায় তিন বোনের গল্প হয়েও এই ধারাবাহিক গাঁটছড়ার থেকে অনেকখানি আলাদা? এই গল্পের মূল উপজীব্য হল চপের দোকান চালিয়ে তিন বোনের বেঁচে থাকার সংগ্রামের কাহিনী।

এই ধারাবাহিকটি ২৮শে মার্চ থেকে সোম থেকে রবি প্রতিদিন সন্ধে ছটার সময় দেখা যাবে। তাই স্পষ্টতই ধারণা করা যাচ্ছে যে কপাল পুড়তে চলেছে অপরাজিতা অপুর। অপরাজিতা অপুর টাইম স্লটে পরিবর্তন হতে চলেছে নাকি সম্পূর্ণরূপে শেষ হতে চলেছে ধারাবাহিকটি এ বিষয়ে চ্যানেল কর্তৃপক্ষের থেকে কিছু জানা যায়নি।

বাংলা টেলিভিশনে যেন এখন নতুন ধারাবাহিক আসার হিড়িক পড়েছে। সম্প্রতি জি বাংলায় শুরু হয়েছে দুটি নতুন ধারাবাহিক লক্ষ্মী কাকিমা সুপারস্টার এবং গৌরী এলো। দুটি ধারাবাহিকই টিআরপি তালিকায় বেশ ভালই রেটিং দিচ্ছে। নতুন ধারাবাহিকের সাফল্য দেখে জি বাংলা আবারও নিয়ে এল নতুন একটি সিরিয়াল। এই সিরিয়ালের মূল বিষয়বস্তু হল তিন বোনের জীবন সংগ্রামের কাহিনী এবং তাঁদের চপের দোকান। ‘চপ শিল্প’ করেই তিন বোন এবং মায়ের অন্নসংস্থান হয়। তাঁদের সংগ্রামের জীবনে চপ ভাজার ভ্যানটিই একমাত্র সম্বল। তিন মেয়েকে একার হাতেই সামলেছেন মা। যে মায়ের চরিত্রে দেখা যাবে লাবণী সরকারকে।

প্রথম প্রোমোতে যায় দেখা যায় যে তাঁদের চপের দোকানের সামনে একটি বিলাসবহুল গাড়ি এসে দাঁড়ায়। ধারাবাহিকটির কেন্দ্রীয় চরিত্র অর্থাৎ তুবড়ি গাড়িটিকে সরিয়ে নিতে বললে গাড়ি থেকে বেরিয়ে আসেন তুবড়ির বাবা। যে চরিত্রে দেখা যাবে অভিজিৎ গুহকে। তাঁর ধমকে যখন তুবড়ি থামেনা তখন তুবড়ি সৎ মা গাড়ি দিয়ে ঠেলা গাড়িতে ধাক্কা মেরে চপের দোকান ভেঙে দেন। এই চরিত্রে দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী ঋকে। এর ফলে তাঁদের মা পড়ে গিয়ে আঘাত পান। এবং এরই প্রতিবাদে গাড়ির কাঁচ আধলা ইট দিয়ে ভেঙে দেয় তুবড়ি। চোখা সংলাপের মাধ্যমে জানিয়ে দেন তিনি হলেন তুবড়ি একবার জ্বললে এত সহজে নেভে না।

এই গল্পে প্রধান চরিত্রে থাকছেন অভিনেত্রী সোহিনী বন্দ্যোপাধ্যায়। যাকে এর আগে ‘কি করে বলবো তোমায়’ এবং ‘লৌকিক না অলৌকিক’- এ দেখা গিয়েছিল এবং বাকি দুই বোনের চরিত্রে থাকবেন সুকন্যা বসু এবং সৌমি চট্টোপাধ্যায়। সিরিয়ালটির প্রযোজনার দায়িত্বে রয়েছে ফ্রেন্ডজ কমিউনিকেশন। যাদেরকে সান বাংলায় সাথী এবং অগ্নিশিখাও প্রযোজনা করতে দেখা গিয়েছে। তিন বোনের এই গল্পটি গাঁটছড়াকে টেক্কা দিতে পারে কিনা সেটা দেখা সময়ের অপেক্ষা। এই ধারাবাহিকটি দক্ষিণের বিখ্যাত সিরিয়াল ‘পুত্তকখানা মাক্কালুর’ বাংলা রিমেক।

Related Articles