Hoop PlusTollywood

Srabanti Chatterjee: সাতসকালে এই কাজটি করে ঘেমে-নেয়ে একাকার শ্রাবন্তী

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) টলিউড জগতের একটি উল্লেখযোগ্য নাম। গোটা একটা দশক ধরে অভিনয়ের দক্ষতায় ভক্তদের মন জয় করে এসেছেন তিনি। একটা সময় নায়িকার চরিত্রে মিষ্টি অভিনয় করে মন জয় করতেন দর্শকদের, আবার একটা সময় পরিণীত চরিত্রে অভিনয়। এসবের মাঝখানে ব্যক্তিগত জীবনকে নিয়ে নানা সময়ে হয়েছে কাটাছেঁড়া। কটাক্ষের শিকারও হতে হয়েছে অভিনেত্রীকে। অনেকেই অনেক কথও বলেছেন, নোংরা ভাষায় আক্রমণ করেছেন, এসেছে কুপ্রস্তাবও। কিন্তু নিজের জীবনে নিজের চিন্তাধারায় অটুট অভিনেত্রী। কারণ একটাই, তিনি ভয় পান না, হেরে যান না সহজেই।

বাংলা বিনোদন জগতে তার মতো স্বাধীনচেতা অভিনেত্রী বর্তমানে আর কেউই নেই। নিজের মতো করে থাকেন। তাই বিদেশ বিভুঁই ঘুরতে যাওয়া হোক কিংবা কোনো পার্টিতে যাওয়ার আগের মুহূর্ত, ভক্তদের সামনে নিজেকে মেলে ধরতে ভোলেন না তিনি। তবে এবার নতুনভাবে ভাইরাল হল শ্রাবন্তীর একটি ভিডিও। না, তিনি কোথাও ঘুরতে বা কোনো নৈশ পানশালায় পার্টি করতে যাননি; বরং নিজেকে সুস্থ রাখতে হয়েছেন জিমমুখী।

সম্প্রতি অভিনেত্রীর ফিটনেস ট্রেনার অরিজিৎ ঘোষালের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে তার জিম করার মুহূর্তের একটি ভিডিও পোস্ট করা হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে কালো রংয়ের স্কিনি টিশার্ট এবং কালো ট্র্যাকস্যুট পরে শরীরচর্চায় মশগুল অভিনেত্রী। কঠোর পরিশ্রমে মনোনিবেশ করেছেন অভিনেত্রী। কখনো ভারোত্তোলন, কখনো ডাম্বল নিয়ে পেশির ব্যায়াম, কখনো আবার মেদ ঝরানোর ব্যায়াম করতে ব্যস্ত তিনি। ঘামে ভিজে যাচ্ছে শরীর, তাও তিনি থামতে রাজি নন। তবে ভিডিওর শেষে রয়েছে একটি চমক। ভিডিওর শেষে অভিনেত্রী ক্যামেরার দিকে তাকিয়েই জিভ ভেংচিয়ে দিয়েছেন।

ভিডিওটি বেশ মন জয় করেছে অভিনেত্রীর অনুরাগীদের। কমেন্ট বক্সে দেখা গেছে তারই ঝলক। অনেকেই ভালোবাসা ও আগুনের ইমোজিতে ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স। অনেকেই লিখেছেন অনেক কথা। অনেকেই আবার লিখেছেন কটাক্ষজনক কথাবার্তা। কেউ যেমন লিখেছেন, ‘আপনার চেহারায় জিমের কোনো প্রভাব দেখিনা’; একজন আবার লিখেছেন, ‘এটা কি আবার একটি বিয়ের প্রস্তুতি’; আবার একজন লিখেছেন, ‘লোকে অনেক কথাই বলবে, নিজের লক্ষ্যে অবিচল থাকা দরকার’।