whatsapp channel

Aishwarya-Rekha: রেখাকে ছেঁটে ফেললেন সঞ্জয় লীলা ভনশালী, বদলে এলেন ঐশ্বর্য রাই!

কিংবদন্তী অভিনেত্রী রেখা (Reekha)-র সঙ্গে কাজ করা ভাগের ব্যাপার। সঞ্জয় লীলা ভনশালী (Sanjay Leela Bhanshali)-ও তেমনটাই মনে করতেন। কিন্তু হঠাৎই তিনি তাঁর সিদ্ধান্ত বদলে রেখাকে বাদ দিলেন তাঁর আগামী ওয়েব…

Avatar

HoopHaap Digital Media

কিংবদন্তী অভিনেত্রী রেখা (Reekha)-র সঙ্গে কাজ করা ভাগের ব্যাপার। সঞ্জয় লীলা ভনশালী (Sanjay Leela Bhanshali)-ও তেমনটাই মনে করতেন। কিন্তু হঠাৎই তিনি তাঁর সিদ্ধান্ত বদলে রেখাকে বাদ দিলেন তাঁর আগামী ওয়েব সিরিজ ‘হীরা মন্ডি’ থেকে।

সঞ্জয়ের স্বপ্নের প্রজেক্ট ‘হীরা মন্ডি’-তে তিনি কোনো ঝামেলা চান না। ‘হীরা মন্ডি’-তে গুরুত্বপূর্ণ চরিত্রে রেখার কথা ভেবেছিলেন সঞ্জয়। কিন্তু ঘনিষ্ঠ সূত্রের খবর অনুযায়ী, রেখাকে শুটিং সেটে নিয়ন্ত্রণ করা যথেষ্ট কঠিন। তিনি সেটে নিজের ইচ্ছামতো চলেন। এর ফলে তাঁকে ঘিরে বিভিন্ন ঝামেলার সূত্রপাত হয়। প্রযোজকরাও ক্ষতিগ্রস্ত হন। উপরন্তু কাজের ক্ষেত্রেও অসুবিধা হয়। ইন্ডাস্ট্রির অন্দরমহলের খবর অনুযায়ী, 2016 সালে আদিত্য রায় কাপুর (Aditya Ray Kapoor)-এর ‘ফিতুর’ ফিল্মের সেটে রেখার খামখেয়ালিপনার জেরে তাঁকে সরিয়ে তব্বু (Tabbo)-কে আনা হয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Bhanurekha (@rekha_the_actress)

কিন্তু এই ঘটনার পুনরাবৃত্তি চান না সঞ্জয়। ফলে রেখাকে সরিয়ে সেই চরিত্রে ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan)-কে কাস্ট করতে চলেছেন তিনি। কিন্তু ঘনিষ্ঠ সূত্রের খবর, এই ঘটনা যদি সত্যি হয়, তাহলে কি এর নেপথ্যে কাজ করছে অন্য কোনো রসায়ন?

পাকিস্তানের নিষিদ্ধ পল্লীর গল্প নিয়ে তৈরি হচ্ছে ‘হীরা মন্ডি’। খুব শীঘ্রই নেটফ্লিক্সে আসতে চলেছে ‘হীরা মন্ডি’।

 

View this post on Instagram

 

A post shared by @Dhamakedhar.110 (@ente.rtainment529)

Avatar