whatsapp channel

Rubina Dilaik: ব্যথায় ককিয়ে উঠলেন রুবিনা, তবু চুপচাপ সহ্য করতে হলো কষ্ট

শুরু হয়ে গিয়েছে সেলিব্রিটি ডান্স রিয়েলিটি শো ‘ঝলক দিখলা যা’-এর দশম সিজন। বিচারকের আসনে রয়েছেন করণ জোহর (Karan Johar), নোরা ফতেহি (Nora Fatehi), মাধুরী দীক্ষিত (Madhuri Dixit Nene)। তাবড় টেলিভিশন…

Avatar

Nilanjana Pande

শুরু হয়ে গিয়েছে সেলিব্রিটি ডান্স রিয়েলিটি শো ‘ঝলক দিখলা যা’-এর দশম সিজন। বিচারকের আসনে রয়েছেন করণ জোহর (Karan Johar), নোরা ফতেহি (Nora Fatehi), মাধুরী দীক্ষিত (Madhuri Dixit Nene)। তাবড় টেলিভিশন তারকারা অংশগ্রহণ করেছেন ‘ঝলক দিখলা যা’-য়। একে অপরকে রীতিমত টেক্কা দিচ্ছেন তাঁরা। আগের তুলনায় বেড়ে গিয়েছে শোয়ের লেবেল। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেও ক্রমশ জনপ্রিয় হয়ে উঠেছে ‘ঝলক দিখলা যা’-র দশম সিজন। চলতি সিজনে অংশগ্রহণ করেছেন ‘শক্তি: কহানী এক অস্তিত্ব কি’ খ্যাত অভিনেত্রী রুবিনা দিলায়েক (Rubina Dilaik)। তাঁর নাচ ইতিমধ্যেই বিচারকদের নজর কেড়েছে। সোশ্যাল মিডিয়াতেও তাঁর অনুরাগীর সংখ্যা কম নয়। তবু ট্রোল হতে হল রুবিনাকে।

নাচের রিহার্সাল করার সময় রুবিনার পায়ের নখে আঘাত লাগে। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পর থেকেই ট্রোল হচ্ছেন তিনি। ভিডিওতে দেখা যাচ্ছে, রুবিনার শুশ্রুষা করছেন একজন ক্রু। কিন্তু ব্যথায় কাতর চিৎকার করতে করতে আপেলে কামড় বসাচ্ছেন অভিনেত্রী। শেষ অবধি তিনি জিজ্ঞাসা করলেন, সমস্যার সমাধান হয়েছে কিনা! কিন্তু ওই ক্রু বলেন, কিছুই করা যাবে না। তখন রুবিনা বলেন, তাহলে এতক্ষণ ধরে ওই ক্রু কি করলেন! এরপর উপস্থিত সকলেই হেসে ফেলেন। তখন কিন্তু রুবিনাকে দেখে মনে হচ্ছিল না, তাঁর চোট লেগেছে ও ব্যথা হচ্ছে। অথচ তাঁর চোখ থেকে জল পড়ছে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে রুবিনা লিখেছেন, বর্তমানে তাঁর চোট লাগার অভ্যাস হয়ে গিয়েছে। এই ভিডিওটি ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ রুবিনাকে কটাক্ষ করে লিখেছেন, তিনি সহানুভূতি কাড়ার জন্য অভিনয় করছেন। অনেকে লক্ষ্য করেছেন, টি-শার্ট দিয়ে নাক মুছছেন রুবিনা। বাস্তবিকই ভিডিওতে তাঁকে পরনের টি-শার্ট দিয়ে নাক মুছতে দেখা গেছে। তবে অনেকে আবার রুবিনার দ্রুত আরোগ্য কামনা করেছেন।

এর আগে রুবিনা কালার্স চ্যানেলের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এর চৌদ্দ তম সিজন জিতেছিলেন। অংশগ্রহণ করেছিলেন ‘ফিয়ার ফ্যাক্টর : খতরোঁ কে খিলাড়ি’-তেও।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo