BollywoodHoop PlusHoop Viral

Kareena Kapoor: দুই সন্তানের জন্ম দিয়েও মারকাটারি ফিগারে করিনা, হট শরীরচর্চার ভিডিও মুহূর্তে ভাইরাল

করিনা কাপুর (Kareena Kapoor khan)-কে দেখে অনেকেই মনে করেন, করিনা কড়া ডায়েট অনুসরণ করেন। অবশ্য একবারই করিনা কড়া ডায়েট অনুসরণ করেছিলেন, তবে তা ‘তশন’ ফিল্মে সাইজ জিরো হওয়ার জন্য। কিন্তু সাইজ জিরো হওয়ার পর করিনার লুক ইন্ডাস্ট্রির পছন্দ না হওয়ার ফলে আবারও করিনা ওয়ার্কআউটের মাধ্যমে শেপে ফিরে আসেন। তবে করিনা খেতে ও খাওয়াতে যথেষ্ট ভালোবাসেন। কিছুদিন আগেই একটি ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে তাঁকে বিরিয়ানি ও হালুয়া খেতে দেখা গিয়েছিল। এবার আর একটি নতুন ভিডিও ভাইরাল হল যেখানে দেখা গেল করিনাকে যোগা করতে।

গত বছরেও আন্তর্জাতিক যোগা দিবসে করিনার যোগার ছবি ভাইরাল হয়েছিল। এমনকি দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা থাকাকালীনও যোগার মাধ্যমে নিজেকে শারীরিক ও মানসিক ভাবে সুস্থ রেখেছিলেন করিনা। কিন্তু এবার তাঁকে দেখা গেল সবুজ যোগা ম্যাটের উপর যোগা করতে। তাঁর পরনে ছিল কালো রঙের স্পোর্টস ব্রা ও কালো জেগিংস। যোগা ম্যাটের উপর রীতিমত শারীরিক কসরত করতে দেখা গেল করিনাকে। ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে করিনা লিখেছেন, যখন যোগা ইন্সট্রাক্টর ইন্সটাগ্রামেও ফলো করেন, তখন বিরিয়ানি ও হালুয়াকে বিদায় জানাতেই হয়। প্রসঙ্গত, যোগা ইন্সট্রাক্টর অনুষ্কা (Anushka) সত্যিই ইন্সটাগ্রামে করিনাকে ফলো করেন।

সোমবার করিনা একটি ভিডিও শেয়ার করেছিলেন। সেই ভিডিওতে তাঁকে দেখা গিয়েছিল নিজের ভ্যানিটিতে বসে বিরিয়ানি খেতে। তবে তিনি একা নন, সঙ্গে ছিলেন তাঁর ক্রু-রাও। এরপর মঙ্গলবার তাঁকে দেখা গিয়েছিল হালুয়া খেতে।

খুব শীঘ্র করিনাকে দেখা যাবে আমির খান (Amir Khan) অভিনীত ফিল্ম ‘লাল সিং চাড্ডা’-য়। এছাড়াও এবার ওটিটিতেও ডেবিউ করতে চলেছেন করিনা। নেটফ্লিক্সের একটি ওয়েব সিরিজে অভিনয় করবেন তিনি।