Advertisements

মুসলিম ছেলেকে বিয়ে করায় জুটেছিল তিরস্কার, বাড়িতে সত্যনারায়ণ পুজো করে বাহবা কুড়ালেন ‘গোপী বহু’ দেবলীনা

Nirajana Nag

Nirajana Nag

Follow

ভিন ধর্মে বিয়ে করে রাতারাতি জনপ্রিয় অভিনেত্রী থেকে অনেকের চক্ষুশূলে পরিণত হয়েছিলেন দেবলীনা ভট্টাচার্য (Devoleena Bhattacharjee)। বছর দুই আগে নিজের ব্যক্তিগত ট্রেনার শেহনাওয়াজ শেখকে স্বামী রূপে গ্রহণ করে হইচই ফেলে দিয়েছিলেন তিনি। ভিন্ন ধর্মাবলম্বীকে বিয়ের জন্য চরম সমালোচনার শিকার হতে হয়েছিল বাঙালি অভিনেত্রীকে। এমনকি কটুক্তি, অশ্রাব্য কটাক্ষের সম্মুখীনও হয়েছিলেন তিনি।

সময়ের সঙ্গে সঙ্গে অবশ্য বিতর্ক অনেক থিতিয়েছে। এবার সোশ্যাল মিডিয়ায় নিজের বাড়ির একটি পুজোর ভিডিও শেয়ার করে ফের সংবাদ শিরোনামে উঠে এলেন দেবলীনা। সম্প্রতি নিজের বাড়িতে সত্যনারায়ণ পুজোর আয়োজন করেছিলেন অভিনেত্রী। নিজে হাতে নিষ্ঠাভরে পুজোর কাজকর্ম করতে দেখা গেল তাঁকে। ক্যাপশনে দেবলীনা লিখেছেন, বাড়িতে সত্যনারায়ণ পুজোর জন্য বিশেষ প্রসাদ প্রস্তুত করেছিলেন তাঁরা। ক্ষীর, শিরা এবং ঘোল অর্থাৎ বাঙালিরা যাকে সিন্নি বলে। এই প্রসাদই ছিল পুজোর মূল আকর্ষণ।

শুধু সত্যনারায়ণ পুজো নয়, এদিন উদযাপনের আরো একটি কারণ ছিল। ইন্ডাস্ট্রিতে ১৩ বছর পূর্ণ করে ফেলেছেন দেবলীনা। সেই উপলক্ষে তাঁর বাড়িতে বেশ কিছু অতিথি সমাগম হয়েছিল। এদিন কেক কেটে ইন্ডাস্ট্রিতে নিজের ১৩ বছর পূর্তি উদযাপন করেন দেবলীনা। তাঁর পাশে দেখা মেলে স্বামী শেহনাওয়াজেরও। তবে পুজোর সময় তাঁকে দেখা যায়নি আশেপাশে।

সত্যনারায়ণ পুজোর ভিডিও শেয়ার করতেই দেবলীনাকে প্রশংসায় ভরিয়েছেন নেটিজেনরা। একজন লিখেছেন, ‘খুব সুন্দর, বিয়ের পরেও আপনি নিজের রীতিনীতি পালন করছেন। যখন কেউ জোর করে কাউকে পরিবর্তন করতে না চায়, সেটাই আসল ভালোবাসা।’ অনেকে আবার মন্তব্য করেছেন, বিয়ের পর এই পুজোয় একা নয়, স্বামীর সঙ্গে বসতে হয়। কয়েকজন এমনও অনুমান করেছেন যে দেবলীনা অন্তঃসত্ত্বা। সেই কারণেই তিনি আসনে না বসে একটি টুলে বসেছেন। তবে কোনো মন্তব্যেরই উত্তর দেননি দেবলীনা।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow