whatsapp channel

Soumitrisha Kundu: তিক্ততা ভুলে একে অপরকে বুকে টানলেন আদৃত-সৌমিতৃষা!

31 শে মে, বুধবার শেষ হয়ে গেল ‘মিঠাই’-এর পথচলা। 2021 সালের করোনাকালে শুরু হয়েছিল এই ধারাবাহিক। ‘মিঠাই’-এর হাত ধরে টিআরপি চার্টের শীর্ষে লাগাতার বজায় ছিল জি বাংলা। বেঙ্গল টপার হয়েছিল…

Avatar

Nilanjana Pande

31 শে মে, বুধবার শেষ হয়ে গেল ‘মিঠাই’-এর পথচলা। 2021 সালের করোনাকালে শুরু হয়েছিল এই ধারাবাহিক। ‘মিঠাই’-এর হাত ধরে টিআরপি চার্টের শীর্ষে লাগাতার বজায় ছিল জি বাংলা। বেঙ্গল টপার হয়েছিল এই ধারাবাহিক। কিন্তু শুরু যা হয় তা শেষও হয়। ফলে যাত্রাপথ শেষ হল ‘মিঠাই’-এর। পিছনে পড়ে রইল একরাশ স্মৃতি যার মধ্যে অন্যতম হল ‘মিঠাই’ সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) ও ‘সিড’ আদৃত রায় (Adrit Ray)-এর অফস্ক্রিন ঠান্ডা লড়াই। গত বছর নিজের জন্মদিনের কেক কেটে সৌমিতৃষাকে খাওয়াতে নারাজ ছিলেন আদৃত। পরে সকলের অনুরোধে তাঁর মুখে তুলে দেন চকোলেটের টুকরো। চলতি বছর আদৃতের জন্মদিনে শুভেচ্ছা জানাননি সৌমিতৃষা। তবু বিদায়বেলায় অনুরাগীদের কথা মনে রেখে শেষবারের মতো একে অপরকে জড়িয়ে ধরলেন পর্দার মিঠাই ও উচ্ছেবাবু।

এদিন ভারতলক্ষ্মী স্টুডিওর বাইরে অনেকটা ফটোশুটের স্বার্থেই একে অপরকে জড়িয়ে ধরে ফ্রেমবন্দি হলেন সৌমিতৃষা ও আদৃত। তবে বোঝা যাচ্ছিল, স্বচ্ছন্দ নন দুজনেই। আদৃত জানালেন, এই ধরনের কোনো চিত্রনাট্য আবারও পেলে নিশ্চয়ই তাঁরা একসাথে অভিনয় করবেন। সৌমিতৃষা মনে করেন, হয়তো তাঁদের পরবর্তী প্রোজেক্ট ‘মিঠাই’-এর থেকেও বেশি প্রভাব ফেলবে অনুরাগীদের উপর। যদি সেই ধরনের কোনো প্রোজেক্টের প্রস্তাব তাঁদের কাছে আসে, তবেই আবারও পর্দায় দেখা মিলবে সৌমিতৃষা ও আদৃত জুটির। সৌমিতৃষাকে তাঁর ডেবিউ ফিল্ম ‘প্রধান’-এর জন্য শুভেচ্ছা জানিয়ে আদৃত বললেন, সঠিক মানুষদের সাথে কাজ করছেন পর্দার মিঠাই। অনেক গাইডেন্স পাবেন তিনি।

আদৃতকে শুভকামনা জানানোর পাশাপাশি সৌমিতৃষা বললেন, যখন একক ভাবে তাঁরা কাজ করবেন, তখনও যেন অনুরাগীরা তাঁদের এইভাবেই ভালোবেসে যান। এদিন শুটিংয়ের শেষ মুহূর্তে ‘জয় গোপাল’ ধ্বনি-তে মুখরিত হয়ে উঠেছিল মনোহরার ফ্লোর। র‌্যাপ আপের পর কেক কেটে হল সেলিব্রেশন। ব্যাকগ্রাউন্ডে বাজছিল ‘মিঠাই’-এর থিম সং। চোখে জল এসে গিয়েছিল সৌমিতৃষার।

‘মিঠাই’-এ মিঠাই ও মিঠির দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন সৌমিতৃষা। জুন মাসেই শেষবারের মতো সম্প্রচারিত হবে ‘মিঠাই’।

whatsapp logo