whatsapp channel

Salman Khan: মোটেই সিঙ্গেল নন সলমান, ডুবে ডুবে জল খাচ্ছেন বলিউডের ‘ভাইজান’!

কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এর মতোই রোমাঞ্চকর তার সঞ্চালক সলমান খান (Salman Khan)-এর জীবন। একাধিক নারীকে নিয়ে তাঁর সম্পর্কের কথা রটলেও এখনও তাঁর ব্যাচেলরহুড ঘোচেনি। এই মুহূর্তে তাঁর সঙ্গে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এর মতোই রোমাঞ্চকর তার সঞ্চালক সলমান খান (Salman Khan)-এর জীবন। একাধিক নারীকে নিয়ে তাঁর সম্পর্কের কথা রটলেও এখনও তাঁর ব্যাচেলরহুড ঘোচেনি। এই মুহূর্তে তাঁর সঙ্গে বিদেশী মডেল-অভিনেত্রী ইউলিয়া ভন্তুর (Lulia vantur)-এর সম্পর্কের কথা সর্বজনবিদিত। কিন্তু সলমান তা নিয়ে কোনও কথা বলেননি। এবার কি তিনি সেই সম্পর্কেই সীলমোহর দিলেন?

Advertisements

সম্প্রতি বিগ বসের গ্র্যান্ড ফিনালের মঞ্চে এসেছিলেন শেহনাজ গিল (Shehnaz Gill)। একটি প্রসঙ্গে কথা বলার সময় তিনি সলমানকে বলেন, সিঙ্গল হিসাবেই তাঁকে ভালো দেখায়। এই কথার পিঠে সলমান বলেন, তিনি যখন সিঙ্গল হবেন, তখন তাঁকে আরও ভালো দেখাবে। এরপরেই সলমান ও ইউলিয়াকে নিয়ে শুরু হয় জল্পনা। কিন্তু পুরোটাই ছিল মজার ছলে। কারণ এই বিশেষ পর্বের শুরুতে বিগ বসের একসময়ের বিজেতা প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লা (Siddharth Shukla)-র কথা মনে করে কেঁদে ফেলেছিলেন সলমান ও শেহনাজ। পরে পরিস্থিতি হালকা করার জন্য সলমান এই কথা বলেন। কারণ সলমান জানেন, তিনি এই কথা বললে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা শুরু হবে। ফলে তা পরিস্থিতি হালকা করতে সাহায্য করবে।

Advertisements

সলমানের পরিবারের তরফে বারবার ঘোষণা করা হয়েছে, ইউলিয়া ও সলমান শুধুমাত্র বন্ধু। ইউলিয়া একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে নিজেও জানিয়েছেন, তিনি সলমানের ছায়া থেকে বেরিয়ে আসতে চান। ইতিমধ্যেই হিমেশ রেশমিয়া (Himesh Reshmiya)-র একটি মিউজিক ভিডিওয় কাজ করছেন তিনি। বলিউডের বেশ কয়েকটি প্রযোজনা সংস্থার সঙ্গে তাঁর অভিনয় শুরু নিয়েও কথা চলছে।

Advertisements

তবে রোমানিয়ায় শোয়ের সঞ্চালিকা হিসাবে ইউলিয়া যথেষ্ট বিখ্যাত। গুরু রণধাওয়া (Guru Randhawa)-র মিউজিক ভিডিও ‘ম্যায় চলা’ ভারতে তাঁকে পরিচিতি দিয়েছে। সেই ভিডিওতে কাজ করেছেন সলমান ও প্রজ্ঞা জয়সওয়াল (Pragya Jaiswal)-ও।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar