Hoop PlusTollywood

Ushasi Ray: নিখিলের সঙ্গে সম্পর্কের গুঞ্জনে মুখ খুললেন খোদ ঊষসী

মাঝে মাঝে ইন্ডাস্ট্রির ধারণা হয়, কোনো শিল্পপতির বিপণির জন্য মডেলিং করা মানেই সেই মডেল অথবা অভিনেত্রীর সঙ্গে সম্পর্ক রয়েছে ওই শিল্পপতির। যেদিন থেকে ‘রঙ্গোলি ফ্যাশনস’-এর জন্য ঊষসী রায় (Ushasi Ray)-কে মডেলিং করতে দেখা গেছে, সেদিন থেকেই এই ব্র্যান্ডের কর্ণধার নিখিল জৈন (Nikhil Jain)-এর সাথে তাঁর সম্পর্ক ঘিরে তৈরি হয়েছে গুঞ্জন। এদিন ‘রঙ্গোলি’-র নতুন শো-রুমের উদ্বোধনে উপস্থিত ছিলেন ঊষসী। তিনি ও নিখিল পাশাপাশি বসে সাক্ষাৎকার দিয়েছেন। কিন্তু এরপর থেকেই গুঞ্জন জোরালো হয়েছে। কিন্তু প্রতিটি মানুষের একটি পারিবারিক জীবন রয়েছে। ফলে এই ঘটনায় অত্যন্ত বিব্রত ঊষসী।

ঊষসী জানালেন, কর্মসূত্রে নিখিলের সাথে তাঁর যোগাযোগ রয়েছে। নিখিলের সাথে তাঁর সম্পর্কের গুঞ্জন রটার ফলে অস্বস্তিকর পরিস্থিতির সম্মুখীন হচ্ছেন ঊষসী। নিখিলের সাথে সম্পর্ককে তিনি বন্ধুত্ব ছাড়া অন্য কিছু বলতে রাজি নন। ঊষসী মনে করেন, নিখিল তাঁকে কাজ করার সুযোগ দিয়েছেন, এটি তাঁর কাছে বড় প্রাপ্তি। তবে সমস্যা হয়, যখন তাঁদের সম্পর্ক নিয়ে এই ধরনের রটনা হয়। ঊষসী বললেন, নিখিলও চমকে গিয়েছিলেন আন্দামান ভ্রমণের প্রসঙ্গ নিয়ে। তিনিও হকচকিয়ে গিয়ে বলেছিলেন তাঁর পাসপোর্ট দেখতে। নিখিলের খেয়াল ছিল না, আন্দামান যেতে পাসপোর্ট লাগে না।

ঊষসীর মতে, তাঁর পরিবার তাঁকে ভরসা করেন। তাঁর সম্পর্কের খবর সংবাদপত্রে প্রকাশিত হওয়ার আগেই পরিবারকে তা নিজেই জানাবেন ঊষসী। তবে ঊষসী সিঙ্গল নন। তাঁর মন জুড়ে রয়েছেন অন্য কেউ। কিন্তু তিনি নিখিল নন। ঊষসী এর আগে জি বাংলার জনপ্রিয় গেম শো ‘দিদি নং ওয়ান’-এসে বলেছিলেন, তাঁর প্রেমিক থাকেন ভারতের বাইরে।

কিন্তু ঊষসী তাঁর বয়ফ্রেন্ডের নাম জানাতে চাননি। তিনি শুধুমাত্র সঠিক সময়ের অপেক্ষা করছেন। অপরদিকে নিখিল বরাবর বলেছেন, নুসরত জাহান (Nusrat Jahan)-এর সাথে তাঁর বিয়ে অবৈধ ঘোষণার পর তাঁর একটু সময় চাই নিজের জন্য।

whatsapp logo