whatsapp channel

Jeet: কাজের বদলে কাদের বেশি প্রায়োরিটি দেন জিৎ!

সম্প্রতি রিলিজ করেছে জিৎ (Jeet) অভিনীত ফিল্ম ‘মানুষ’। বাংলা ও হিন্দি ভাষায় মুক্তি পেয়েছে ‘মানুষ’। এটি একটি ‘মাস ফিল্ম’ হলেও বক্স অফিস কালেকশন আশানুরূপ নয়। তবে ফিল্মের চিত্রনাট্য যথেষ্ট ভালো।…

Avatar

Nilanjana Pande

সম্প্রতি রিলিজ করেছে জিৎ (Jeet) অভিনীত ফিল্ম ‘মানুষ’। বাংলা ও হিন্দি ভাষায় মুক্তি পেয়েছে ‘মানুষ’। এটি একটি ‘মাস ফিল্ম’ হলেও বক্স অফিস কালেকশন আশানুরূপ নয়। তবে ফিল্মের চিত্রনাট্য যথেষ্ট ভালো। জিৎ অবশ্য থেমে থাকার মানুষ নন। ফিল্মি পার্টিতে তাঁকে দেখা না গেলেও ইন্ডাস্ট্রি সম্পর্কে যথেষ্ট ওয়াকিবহাল তিনি। প্রকৃতপক্ষে, পরিবারের সাথে সময় কাটাতে পছন্দ করেন জিৎ। কাজ ও পরিবারের মধ্যে জিৎ-এর কাছে প্রথম প্রায়োরিটি তাঁর পরিবার। কন্যাসন্তানের পর সম্প্রতি পুত্রসন্তানের পিতা হয়েছেন জিৎ। স্ত্রী মোহনা (Mohana) ও দুই সন্তানকে নিয়ে সুখের সংসার তাঁর।

পরপর দুটি ফিল্ম ‘চেঙ্গিজ’ ও ‘মানুষ’ বক্স অফিসে যথেষ্ট ভালো ফল না করলেও জিৎ ভেঙে পড়েননি। বক্স অফিস তাঁর কাছে গুরুত্বপূর্ণ অবশ্যই, কিন্তু সবকিছু নয়। জিৎ দর্শকদের কাছে কৃতজ্ঞ তাঁকে ভালোবাসার জন্য, তারকা বানানোর জন্য। তবে এখনও অবধি নিজের অভিনীত কিছু ফিল্ম দেখে জিৎ-এর মনে হয়, এই ফিল্মে কেন অভিনয় করেছিলেন তিনি! তবে ফিল্মগুলির নাম নিতে নারাজ জিৎ। কিন্তু নিজের কাজের প্রতি জিৎ যথেষ্ট মনোযোগী হলেও রিলিজের পর অত বেশি নিজের ফিল্ম দেখতে পছন্দ করেন না তিনি। পরবর্তী প্রোজেক্টে মনোযোগ দিতে পছন্দ করেন জিৎ।

জিৎ যথেষ্ট বাস্তববাদী। কাছের মানুষের থেকে আঘাত পেলে তা মেনে নিতে জানেন তিনি। মানুষ হিসাবে নিজের অস্তিত্ব রক্ষার জন্য অবশ্যই সমাজের অংশ হয়ে থাকতে পছন্দ করেন জিৎ। কলকাতায় জন্ম জিৎ-এর। এই শহর তাঁর হৃদয়। কলকাতা তাঁকে দিয়েছে স্টারডম। ফলে ধৈর্য্য জীবনের অন্যতম অংশ বলে মনে করেন জিৎ। স্টারডমও অনেক লড়াই করে পেতে হয়েছে তাঁকে।

একসময় বাংলা ঠিকমতো বলতে পারতেন না। নিজে চেষ্টায় তা রপ্ত করেছেন জিৎ। এখনও প্রতিদিন নিজেকে আরও উন্নত করার কাজে মগ্ন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)