whatsapp channel

Rituparna Sengupta: রূপোলি বিকিনিতে উন্মুক্ত ক্লিভেজ, এই বয়সেও আকর্ষণীয় ফিগারে নেটদুনিয়ার পারদ চড়ালেন ঋতুপর্ণা

‘মহিষাসুরমর্দিনী’ পৌঁছে গিয়েছে আন্তর্জাতিক স্তরে। বর্তমানে একাধিক প্রোজেক্ট রয়েছে ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)-র ঝুলিতে। পাশাপাশি প্রযোজনা সংস্থার কাজ নিয়েও ব্যস্ত তিনি। ওটিটিতেও মুক্তি পাবে ঋতুপর্ণা অভিনীত ফিল্ম। পাশাপাশি চলছে ওয়েব…

Avatar

Nilanjana Pande

‘মহিষাসুরমর্দিনী’ পৌঁছে গিয়েছে আন্তর্জাতিক স্তরে। বর্তমানে একাধিক প্রোজেক্ট রয়েছে ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)-র ঝুলিতে। পাশাপাশি প্রযোজনা সংস্থার কাজ নিয়েও ব্যস্ত তিনি। ওটিটিতেও মুক্তি পাবে ঋতুপর্ণা অভিনীত ফিল্ম। পাশাপাশি চলছে ওয়েব সিরিজের কথাও। তবে তা খোলসা করেননি ঋতুপর্ণা। কিন্তু বারবার তিনি বুঝিয়ে দিয়েছেন, তিনি এভারগ্রিন। বারবার ট্রেন্ডে গা ভাসিয়েছেন ঋতুপর্ণা। তিনি শুধু নব্বইয়ে দশক নয়, বর্তমান প্রজন্মেও দখল করে রয়েছেন এক নম্বর স্থান। সম্প্রতি একটি অনলাইন নিউজ পোর্টালের সোশ্যাল মিডিয়া পেজ থেকে ভাইরাল হল ঋতুপর্ণার ছবি।

খোলামেলা পোশাকে ফ্রেমবন্দি হয়েছেন ঋতুপর্ণা। পরনে রয়েছে মেটালিক সিলভার বিকিনি টপ। টপ জুড়ে সিকুইনের কারুকার্য। ডিপ নেকলাইনের টপের মাধ্যমে উন্মুক্ত রয়েছে ঋতুপর্ণার ক্লিভেজ। নাভির নিচে রয়েছে লো ওয়েস্ট স্কার্ট। স্কার্টটি গ্রে রঙের। স্কার্টের সামনের অংশে রয়েছে অনেকগুলি প্লিট যা হঠাৎই দেখে মনে হতে পারে শাড়ির কুঁচি। কাঁধের উপর ঋতুপর্ণা আলগোছে ফেলে রেখেছেন একটি ট্রান্সপারেন্ট ওড়না। ওড়না জুড়ে রয়েছে অজস্র চুমকি। রয়েছে লেসের ডিটেলিং-ও। হালকা মেকআপ করেছেন ঋতুপর্ণা। ন্যুড ব্রাউন শেডের লিপস্টিকে রাঙিয়েছেন ঠোঁট। চোখে রয়েছে শিমারি আইশ‍্যাডো ও কালো আইলাইনারের টান। কানে রয়েছে ছোট্ট স্টোনের স্টাড। চুলে বাঁধা রয়েছে বান।

ছবির ক্যাপশনে লেখা হয়েছে ‘এভারগ্রিন হট দিভা’। সাম্প্রতিক কালে ঋতুপর্ণা অভিনীত ফিল্ম ‘আকরিক’ প্রেক্ষাগৃহে রিলিজ করলেও বক্স অফিসে তা সফল নয়। বছরের গোড়ায় রিলিজ করেছিল ‘মায়াকুমারী’। ঋতুপর্ণা অভিনীত এই ফিল্মের কাহিনী যথেষ্ট ভালো হলেও বাণিজ্যিক ভাবে তা অসফল।

আগামী 16 ই জুন প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘দত্তা’। কথাসাহিত্যিক শরৎচন্দ্র চট্টোপাধ্যায় (Sharatchandra Chatterjee)-র কালজয়ী উপন্যাস অবলম্বনে তৈরি ফিল্ম ‘দত্তা’-য় মুখ্য ভূমিকায় অভিনয় করছেন ঋতুপর্ণা।

whatsapp logo