Hoop PlusHoop TrendingTollywood

Nusrat-Madan: নুসরত জাহানের রেডিও শোয়ে ‘ফুল রোমিও’ মদন মিত্র! দিলেন কেস-ফ্রি প্রেমের দুর্দান্ত টিপস

প্রেম করবেন অথচ কেস খাবেন না এমনটা হতে পারে? হ্যাঁ, পারে। কেস না খেয়েও রগরগে লাভলি প্রেম কিভাবে চালাতে হয় তা শিখাতে এলেন দিদির সৈনিক স্বয়ং মদন মিত্র। এই মদন মিত্র একজন রাজনৈতিক মুখ হলেও তিনি যেন বর্তমান বিনোদন দুনিয়ার কান্ডারী। বিনোদন পেজে তারকাদের সংবাদের পাশাপাশি মদন মিত্রও মাঝে মাঝেই জায়গা করে নেন। কখনো তিনি গান গেয়ে শোভা বাড়ান, কখনো নেচে, কখনো আবার সেলিব্রিটিদের পাশে নিয়ে। সম্প্রতি, মুখোমুখি আড্ডা হল নুসরত ও মদন মিত্রের।

হিন্দিতে করিনা কাপুর খানের মতন বাংলাতে রেডিও টক শো সঞ্চালনা করছেন নুসরত জাহান। তার এই শোয়ের নাম ‘Ishq with Nusrat – Bhalobashaye Bold’। এখানে বিভিন্ন সেলিব্রিটিরা আসেন এবং তাদের সঙ্গে চলে খুল্লাম খুল্লা আড্ডা। কিছুদিন আগেই ঋতাভরী চক্রবর্তী আসেন শোতে। নিজের প্রেম, যৌন জীবন নিয়ে খোলামেলা আড্ডা দেন। এবার সেই একই সিটে বসছেন মদন মিত্র অর্থাৎ দিদির সৈনিক।

কালো পোশাক, কপালে তিলক, চোখে সানগ্লাস দিয়ে বাবুমশাই সেজে আসেন মদন দা। এসেই প্রেম নিয়ে রগরগে টিপস্ দেন তিনি। বুধবার সামনে আসবে এই নতুন সম্পূর্ণ এপিসোড। এরইমধ্যে, এর ঝলক ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। তা লাভ নিয়ে কি কি টিপস্ দিলেন কালারফুল মদন দা?

 

View this post on Instagram

 

A post shared by Ishq (@ishq.fm)

মদন মিত্রের কথায়, ‘কানে কানে লাভলি বললে অনেকেই খুশি হয়’। এরপরেই মদন দা বলেন, “আমি দূর থেকে যেতে যেতেও বুঝতে পারি ডান দিকের ক’জন আর বাঁ দিকের ক’জন সেলফি তোলার জন্য ছটফট করছে।” আর এতেই নুসরত বলেন, ‘একেবারে ফুল রোমিও’! হাসি মুখে মদন মিত্র বলেন, ” সব ভার্চুয়াল, কিন্তু কোনও কেস নেই”!

Related Articles