whatsapp channel

শীঘ্রই বাজবে বিয়ের সানাই, জুটি বেঁধে জমিয়ে আইবুড়োভাত খেতে ব্যস্ত ওম-মিমি

২০১১ সালে ‘আলোর বাসা’ সিরিয়ালের সেটে আলাপ হয়েছিল ওম ও মিমির। এরপর তাঁদের আর কোনো যোগাযোগ ছিল না।  পুনরায়  ২০১৭ সালে একটি প্রজেক্টে একসঙ্গে কাজ করার সময় দেখা হয় তাঁদের।…

Avatar

HoopHaap Digital Media

২০১১ সালে ‘আলোর বাসা’ সিরিয়ালের সেটে আলাপ হয়েছিল ওম ও মিমির। এরপর তাঁদের আর কোনো যোগাযোগ ছিল না।  পুনরায়  ২০১৭ সালে একটি প্রজেক্টে একসঙ্গে কাজ করার সময় দেখা হয় তাঁদের। ধীরে ধীরে বন্ধুত্ব ও তারপর প্রেম। ২০২১ সালে প্রথম দিনেই রেজিস্ট্রি বিয়েটা করে সকল নেটিজেনকে চমকে দিয়েছিলেন। রেজিস্ট্রি ম্যারেজের সময় উপস্থিত ছিলেন ওম ও মিমির পরিবার ও ঘনিষ্ঠ কিছু আত্মীয়স্বজন।এরপর হয় কেক কাটিং সেরেমনি।  কেকের সামনে দাঁড়িয়ে ওম ও মিমি দুজনে হাসিমুখে দুজনের দিকে তাকিয়ে ছবি তোলেন। আর এই দিন দুজনে ট্রাডিশানাল সাজে সেজেছিলেন।

এখন সামাজিক বিয়ের জন্য অপেক্ষা। আর বেশি দেরী নেই। ফেব্রুয়ারিতে বাঙালি মতে বিয়ে করতে চলেছেন। ওম বিহারী হলেও বাঙালী আচার কানুন বেশ ভালোবাসে। আগামী ৩ ফেব্রুয়ারিতে বেশ জাঁকজমক ভাবে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন মিমি দত্ত ও ওম সাহানি। আর হাতে গোনা মাত্র কটা দিন। এই সময়ে দুজনে চুটিয়ে বিয়ের জন্য শেষ প্রস্তুতি নিচ্ছেন। প্রেম করছেন বহু দিন ধরে এবার সেই সম্পর্ককে শিলমোহর দেওয়ার পালা। বিয়েতে দুজনেই বাঙালি সাজে সাজবেন।

বিয়ে হতে হাতে গোনা আর মাত্র কটা দিন। তার আগে এখন একের পর এক আইবুড়ো ভাতের পালা। একেবারে পাত সাজিয়ে বসে আইবুড়ো ভাত খাচ্ছেন ওম-মিমি। বেশ মজাতেই বন্ধু বান্ধবের সাথে আইবুরোভাত খেতে দেখা যাচ্ছে। সামনে থালা ভর্তি সাজানো বাঙালি খাবার। সাথে আশীর্বাদের ডালা। ডায়েট ভুলে বিয়ের রীতিনীতিতে আর খাওয়াদাওয়াতে বেশ ব্যস্ত ওম মিমি। এবার পাত পেরে আইবুড়ো ভাত খাচ্ছেন হবু দম্পতি।

আর সেই ছবি নিজেরাই সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করলেন দুজনে। এই দিন এক বাঙালি রেস্তোরাতে হলুদ সাদা পাঞ্জাবি এবং গোলাপি শাড়ি আর হাল্কা সাজে বাঙালি ঘরোয়ানার, সাবেকি সাজে আইবুড়ো পর্বে দেখা গেছে দুজনকে। ছবিতে বেশ খুনসুটি মেজাজে ধরা দিলেন ওম মিমি। এই দিন খাওয়ারের তালিকায় ছিল অনেক খাবার। লুচি, ছোলার ডাল, বেগুন ভাজা, ভাল পাঁচরকম ভাজা, সুক্তো, মাছ,ভেটকি মাছের পাতুড়ি, চিংড়ি মাছের মালাইকাড়ি, চিকেন,মটন, পাপড়, চাটনি, মিষ্টি, দই, দিয়ে সাজানো ছিল আইবুড়োভাতের থালা। নিমেষে ভাইরাল এই পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Dutta (@duttamimi007)

Avatar