লম্বা চুল ছেটে ‘রাফ এন্ড টাফ’ লুকে হাজির ফ্যাশনিস্তা প্রিয়াঙ্কা

তামাটে রং, ছোট ছোট চুল, গাড় লিপস্টিক, পরনে কখনো ডেনিম জিন্স তো কখনো ব্ল্যাক ঢোলা প্যান্ট- এমন লুকেই হাজির দেশি গার্ল প্রিয়াঙ্কা। এমনিতেই প্রিয়াঙ্কা একজন ফ্যাশানিস্তা। নিজেকে যেকোনো ড্রেসে মেলে ধরতে পারেন। প্রতিটি পোশাকে তিনি নিজেকে এতটাই ভিন্ন ভাবে আত্মপ্রকাশ করেন যা ফ্যাশন জগতে একটা স্ট্রং বার্তা দেয়। বর্তমানে তিনি তাঁর স্বামীর ঘরে, বলিউড থেকেও দূরে কিন্তু প্রায় প্রতিদিনই তিনি নিজেকে একদম অন্যভাবে প্রকাশ করছেন।

সম্প্রতি একটি ম্যাগাজিনের জন্য ফটোশ্যুট করিয়েছিলেন প্রিয়াঙ্কা যেখানে তাঁর পরনে কখনো ডেনিম জিন্স ও সাদা টপ কখনো ব্ল্যাক শর্ট ড্রেস। প্রিয়াঙ্কার এমন বোল্ড ফতশ্য্যুটে মুগ্ধ নেটিজেনরা। এমন গড়ন, পোশাক, মেক আপ দেখে তাঁর অনুরাগীরা উদ্ভুদ্ধ। যেই স্ট্রং ক্যারেক্টার তিনি তাঁর ফটো শ্যুটের মধ্যে দিয়ে তুলে ধরেছেন তা সত্যি প্রশংসাযোগ্য।

প্রিয়াঙ্কা যে প্রথম থেকেই স্ট্রং ক্যারেক্টার তা তাঁর প্রতিটি হিন্দি ফিল্মের মধ্যে দিয়ে দেখিয়ে দিয়েছেন। এমনকি ক্যারিয়ার যখন ঊর্ধ্ব গগনে ঠিক তখনই বলিউড ছেড়ে মার্কিন মুলুকে পাড়ি দেন। সেখানে গিয়েও চুপ করে শুধু সংসার করেননি। গান পছন্দ করেন তাই গানের জগতেও নিজেকে ঠেলে দিয়েছিলেন এমনকি হলিউডেও তাঁর পরিচিত গড়ে তোলার মোক্ষম লড়াইয়ে রয়েছেন।

সম্প্রতি ভারতীয় সমাজ ব্যবস্থায় ধনী-দরিদ্রের মাঝের ব্যবধানের গল্প তুলে ধরলেন প্রিয়াঙ্কা যার নাম ‘দ্য হোয়াইট টাইগার’। নেটফ্লিক্সের এই ছবিতে প্রথমবার জুটি বাঁধেন রাজকুমার-প্রিয়াঙ্কা। এই ছবিতে তিনি এক্সিকিউটিভ প্রোডিউসারও ছিলেন। বলা বাহুল্য, এই ছবির ট্রেলার যেদিন মুক্তি পার সেদিন প্রিয়াঙ্কা সোশ্যালে ছবির ট্রেলার শেয়ার করে প্রিয়াঙ্কা লেখেন- ‘তুমি সেই ভাগ্যতেই বিশ্বাস রাখো যা তোমার উপর চাপিয়ে দেওয়া হয়, যতক্ষণ না পর্যন্ত তুমি সেই ভাগ্য পালটে ফেলার একটা সুযোগ না পাও। আমি অত্যন্ত গর্বিত এই প্রোজেক্টের অংশ হতে পেরে’।

প্রিয়াঙ্কার ব্যাপারে আরও একটি উল্লেখযোগ্য ব্যপার হল, সুদূর মার্কিন মুলুকে বসেই নিজের আত্মজীবনী লিখে ফেলেছেন অভিনেত্রী। নাম রেখেছেন ‘‌আনফিনিশড’‌।

Leave a Comment