whatsapp channel

Allu Arjun: বাংলার বুকে দক্ষিণী ছবির ছোঁয়া, বাঁকুড়ার লাল মাটিতে হবে ‘পুষ্পা ২’-এর শুটিং

গত বছর রিলিজ করেছিল আল্লু অর্জুন (Allu Arjun) ও রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna) অভিনীত ফিল্ম ‘পুষ্পা : দ্য রাইজ’। এই ফিল্মের রেশ রয়ে গিয়েছে এখনও। কিন্তু এর মধ্যেই ঘোষণা হয়ে…

Avatar

গত বছর রিলিজ করেছিল আল্লু অর্জুন (Allu Arjun) ও রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna) অভিনীত ফিল্ম ‘পুষ্পা : দ্য রাইজ’। এই ফিল্মের রেশ রয়ে গিয়েছে এখনও। কিন্তু এর মধ্যেই ঘোষণা হয়ে গিয়েছে ‘পুষ্পা : দ্য রাইজ’-এর সিকোয়েল ‘পুষ্পা : দ্য রুল’। আভাস মিলেছে কাহিনীর। তবে এবার পুষ্পার লড়াইয়ের অংশ হতে চলেছে বাংলার লাল মাটি।

22 শে অগস্ট, সোমবার ছিল ‘পুষ্পা : দ্য রুল’ -এর শুভ মহরৎ। আড়ম্বর ছিল না অনুষ্ঠানে। ছিলেন না আল্লু অর্জুন (Allu Arjun)। কারণ তিনি রয়েছেন নিউ ইয়র্কে। আল্লু অর্জুন নিউ ইয়র্ক থেকে ফিরলে ‘পুষ্পা : দ্য রুল’-এর শুটিং। ‘পুষ্পা’-র পরিচালক সুকুমার (Sukumar) আল্লু অর্জুনকে বলেছিলেন, তাঁরা দুজনে মিলে বানাবেন মাস্টারপিস। ‘পুষ্পা : দ্য রাইজ’ প্রমাণ করেছে সুকুমারের দাবি। এবার ইতিহাস তৈরির সাক্ষী থাকতে চলেছে বাংলা। শোনা যাচ্ছে, ‘পুষ্পা : দ্য রুল’-এর বেশ কিছু অংশের শুটিং হতে চলেছে বাঁকুড়ার খাতড়া রেঞ্জে। এই অংশটি ফিল্মে অত্যন্ত গুরুত্বপূর্ণ। ফিল্মের এই অংশে থাকবে বেশ কয়েকটি অ্যাকশন দৃশ্য। এই খবর যদি সঠিক হয়, তাহলে খুব শীঘ্রই কলকাতার বুকে পা রাখতে চলেছেন প‍্যান ইন্ডিয়ান তারকা আল্লু অর্জুন ও রশ্মিকা মন্দানা।

 

View this post on Instagram

 

A post shared by Sukumar B (@aryasukku)

‘পুষ্পা : দ্য রুল’-এ বিরোধী স্মাগলিং র‌্যাকেটের সাথে বন্দুকের লড়াই চলবে পুষ্পারাজের। সম্ভবতঃ এই অংশের শুটিং হবে খাতড়া রেঞ্জে। সব ঠিকঠাক থাকলে আগামী বছরের গোড়ায় বাঁকুড়ায় হবে শুটিং। তবে আল্লু অর্জুন ও রশ্মিকা ছাড়াও এই ফিল্মের অন্যতম আকর্ষণ হতে চলেছেন ফাহাদ ফয়জল (Fahad Faisal)। আইপিএস অফিসার ভানওয়ার সিং শেখাওয়াতের চরিত্রে অভিনয় করছেন তিনি।

‘পুষ্পা : দ্য রুল’-এর জন্য প্রাথমিক বাজেট 350 কোটি টাকা থাকলেও তা 500 কোটি টাকা ছাড়াতে পারে বলে মনে করছেন অনেকে। বিশ্বের মোট দশটি ভাষায় মুক্তি পেতে চলেছে ‘পুষ্পা : দ্য রুল’ অর্থাৎ তৈরি হবে ইতিহাস।

 

View this post on Instagram

 

A post shared by Sukumar B (@aryasukku)

whatsapp logo