Bengali SerialHoop Plus

বিয়ে বাড়িতে সবার অলক্ষ্যে অনিন্দ্যর গালে গাল ঠেকিয়ে রোম্যান্স জুন আন্টির, দেখুন সেই ভিডিও

কিছুদিন আগেই জেল খেটে ঘরে ঢুকেছে জুন আন্টি। সাদা শাড়ি পড়ে এসেই ডিঙ্কার দিকে নজর। ডিঙ্কার বিয়েতে থাকার আবদার। শ্রীময়ী ভাবে জুন সংশোধনাগার থেকে ভালো হয়ে ফিরেছেন, সুতরাং থাকতেই পারে। থেকেও যায় জুন আন্টি। ব্যাস, শুরু গল্পের নতুন মোড়। জুন থাকবে অথচ গল্পে মশলা থাকবে না তা কীকরে সম্ভব!

দর্শকদের চোখে জুন আন্টি ভিলেন হলেও দর্শকরা এই ভিলেনকে বেশি পছন্দ করে। যেই মাসগুলি শ্রীময়ীকে দেখানো হয়নি দর্শকদের আক্ষেপের শেষ হয়না। দর্শকদের চাহিদায় গল্পে ফিরিয়ে আনা হয় জুন আন্টিকে ওরফে ঊষসী চক্রবর্তীকে। কিন্তু, জুন যে প্রেম করছেন লুকিয়ে লুকিয়ে সেই খবর কি শ্রীময়ী পেয়েছে? কেউ বলেছেন, “আমি চললাম…. শ্রীময়ী আন্টি রে খবর দিতে”, কেউ বলছেন, “জেল e যেতে হবে, করে নাও,করে নাও।”

এমনিতেই বাড়িতে চলছে ডিঙ্কার দ্বিতীয় বিয়ের প্রস্তুতি। সারা বাড়ি সরগরম। ঠিক এরই মধ্যে সকলের অলক্ষ্যে প্রেম করছেন জুন আন্টি ‘অনিন্দ্য’ ওরফে সুদীপ মুখোপাধ্যায়ের সঙ্গে। দুজন একেবারে গলা জড়িয়ে চুটিয়ে প্রেম করছে। ‘তু তু হ্যায় ওহি, দিল নে জিসে আপনা কহাঁ’ গানে অনিন্দ্যর গলা জড়িয়ে ধরলেন জুন আন্টি। গালে গলায় ঠোঁট ঠেকিয়ে জানান দিলেন খুব ভালোবাসি।

এদিকে নেট জনতার একাংশ বলছে  ‘জুন আন্টি! শ্রীময়ী দেখলে কিন্তু খবর আছে।’ আবার কেউ কেউ এই রোম্যান্স বেশ এনজয় করছে। অবশ্য, জুন আন্টির বাস্তবে পছন্দ রোহিত সেনের মতন হ্যান্ডসাম বোল্ড পুরুষ। কিন্তু, অনিন্দ্যকেও ভুলতে পারছেন না জুন আন্টি। তাই সবার অলক্ষ্যে প্রেম করে নিলেন তিনি।

whatsapp logo