whatsapp channel

দিন ঘনিয়ে এলো… অনস্ক্রিনের পর এবার বাস্তবেই স্বামী-স্ত্রী ‘লক্ষ্মী কাকিমা’র ছেলে-বউমা

উৎসবের আমেজ শুরু হয়ে গিয়েছে। সপরিবারে মর্ত্যে আসার প্রস্তুতি নিচ্ছেন মা দুর্গা। পুজো আসার দু সপ্তাহ আগে প্রস্তুতি তুঙ্গে রাজ্যে। তবে পুজো শেষ হওয়ার পরেও কিন্তু টেলিপাড়ায় উৎসবের রেশ কাটবে…

Nirajana Nag

Nirajana Nag

উৎসবের আমেজ শুরু হয়ে গিয়েছে। সপরিবারে মর্ত্যে আসার প্রস্তুতি নিচ্ছেন মা দুর্গা। পুজো আসার দু সপ্তাহ আগে প্রস্তুতি তুঙ্গে রাজ্যে। তবে পুজো শেষ হওয়ার পরেও কিন্তু টেলিপাড়ায় উৎসবের রেশ কাটবে না। কারণ তারপরেই শুরু হয়ে যাবে বিয়ের মরশুম। আর সেই মরশুমেই যাঁদের বিয়ের পাকা খবর এসে পৌঁছেছে তাঁরা হলেন স্বর্ণদীপ্ত ঘোষ (Swarnadipto Ghosh) এবং অর্পিতা মণ্ডল (Arpita Mondal)। সব গুঞ্জনের অবসান ঘটিয়ে সোশ্যাল মিডিয়ায় বিয়ের খবর ঘোষণা করেই দিলেন অভিনেতা।

দুজনেই বাংলা সিরিয়ালের পরিচিত মুখ। তবে দুজনে এক ফ্রেমে ধরা দিয়েছিলেন ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ সিরিয়ালে। মজার ব্যাপার, ওই ধারাবাহিকেও দুজনে স্বামী স্ত্রীর ভূমিকাতেই অভিনয় করেছিলেন। অনস্ক্রিনে তাঁদের রসায়ন তখনই নজর কেড়ে নিয়েছিল সকলের। সিরিয়াল শেষ হয়ে গেলেও তাঁদের মধ্যে কিন্তু যোগাযোগ কমেনি। বরং আরো বেড়েছিল। একসঙ্গে প্রায়ই ছবি, রিল ভিডিও শেয়ার করতে দেখা যেত তাঁদের।

দিন ঘনিয়ে এলো... অনস্ক্রিনের পর এবার বাস্তবেই স্বামী-স্ত্রী 'লক্ষ্মী কাকিমা'র ছেলে-বউমা

না, মুখ ফুটে কখনোই কোনো বিশেষ সম্পর্কের কথা স্বীকার করেননি স্বর্ণদীপ্ত এবং অর্পিতা। তবে তাঁদের মধ্যেকার রসায়নই বলে দিত কথা। নেটিজেনদের ধারণা, সম্ভবত একসঙ্গে কাজ করতে গিয়েই একে অপরের প্রেমে পড়েন তাঁরা। এবার অনস্ক্রিন থেকে অফস্ক্রিনে স্বামী স্ত্রী হওয়ার পালা। কিছু দিন আগেই সোশ্যাল মিডিয়ায় পাত পেড়ে বসে ভোজ খাওয়ার ভিডিও শেয়ার করেছিলেন অর্পিতা। আইবুড়োভাত খাওয়ার দুদিনের মধ্যেই এসে গেল বিয়ের পাকা খবর। শেয়ার করলেন স্বর্ণদীপ্ত নিজেই।

একসঙ্গে একটি ছবি শেয়ার করেই স্বর্ণদীপ্ত লিখেছেন, ‘কী গো, দিন তো ঘনিয়ে এলো, তৈরি হয়ে নাও এবার’। উত্তরে অর্পিতা লিখেছেন, ‘লাভ ইউ মাম্মা, দেখতে দেখতে সত্যি দিন এগিয়ে এলো’। কমেন্ট বক্সে নেটিজেনরা শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন এই নতুন জুটিকে। উল্লেখ্য, গত ফেব্রুয়ারি মাসে শেষ হয়েছে লক্ষ্মী কাকিমা সুপারস্টার। তবে অর্পিতা স্বর্ণদীপ্ত কবে বিয়ের পিঁড়িতে বসছেন তা এখনো জানা যায়নি।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই