whatsapp channel

জীবনে একাধিক পুরুষের প্রতারণা! বিয়ের উপর আস্থা হারালেন জনপ্রিয় অভিনেত্রী রাখি সাওয়ান্ত

রাখি সাওয়ান্ত(Rakhi sawant)নিজেকে বারবার বিবাহিত বললেও এখনও অবধি তাঁর অনুরাগীদের সামনে আসেনি তাঁর কানাডা প্রবাসী স্বামী রীতেশ পান্ডে (Ritesh pandey)-এর ছবি। এর মধ্যেই নিশা রাওয়াল (Nisha Rawal) ও করণ মেহরা…

Avatar

HoopHaap Digital Media

রাখি সাওয়ান্ত(Rakhi sawant)নিজেকে বারবার বিবাহিত বললেও এখনও অবধি তাঁর অনুরাগীদের সামনে আসেনি তাঁর কানাডা প্রবাসী স্বামী রীতেশ পান্ডে (Ritesh pandey)-এর ছবি। এর মধ্যেই নিশা রাওয়াল (Nisha Rawal) ও করণ মেহরা (karan mehra)-র বৈবাহিক অশান্তি নিয়ে মুখ খুললেন রাখি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন রাখি। ভিডিওতে রাখি বলেছেন, করণ ও নিশা দুজনেই তাঁর বন্ধু। এমনকি একসঙ্গে ইউএস ঘুরতে গিয়েছিলেন তাঁরা। রাখি জানিয়েছেন, করণ ও নিশা একে অপরকে প্রচন্ড ভালোবাসতেন। তাঁরা দুজনেই সারা জীবন একসঙ্গে থাকার কথা বলতেন। কিন্তু আজ করণ ও নিশার গার্হস্থ‍্য হিংসার ঘটনায় ভালোবাসা, বিয়ে সবকিছুর প্রতি তাঁর বিশ্বাস উঠে গিয়েছে।

রাখির জীবনে বহু পুরুষ এসেছেন, আবার চলেও গেছেন। অভিষেক শ্রীবাস্তব (Avishek sribastab), দীপক কালাল (Dipak kalal), ইলেশ পেরুজানওয়ালা (Eelesh peruzanwala) প্রত্যেকেই রাখিকে ভেবেছিলেন নিজের সম্পত্তি। খুব অল্প বয়স থেকে কাজ করা রাখি বরাবর চেয়েছেন, স্বামী-সন্তান নিয়ে সংসার করতে। কিন্তু বারবার ভেঙে গেছে তাঁর স্বপ্ন। গত বছর রাখি কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে জানিয়েছিলেন তাঁর বিয়ে হয়েছে এনআরআই রীতেশ পান্ডে (Ritesh pandey)-এর সাথে। রীতেশ ইউকে-এর বাসিন্দা। হিন্দু ও খ্রিস্টান দুই রীতি মেনে বিয়ে হয়েছিল রাখির। এরপর রাখি করওয়া চৌথের ছবি শেয়ার করলেও এখনও অবধি রীতেশের কোনো ছবি শেয়ার করেননি। ফলে তাঁর বিয়ে নিয়ে তিনি বারবার প্রশ্ন উঠেছে। বিগ বসের ঘরে প্রতিযোগী আলি গোনি(Ali gony)- ও রাখিকে রীতেশ সম্পর্কে প্রশ্ন করেছিলেন। কিন্তু রাখি আলির প্রশ্ন এড়িয়ে যান। রাখি জানিয়েছেন, রীতেশ খুব লাজুক, তিনি ক্যামেরার সামনে আসতে চান না।

তবে বিগ বসের ঘরেই একসময় তিতিবিরক্ত হয়ে রাখি নিজেও বলেছেন, তাঁর পক্ষে তাঁর বিয়ে নিয়ে বারবার উত্তর দেওয়া সম্ভব নয়। তিনি বলেন, তিনি চান রীতেশ অন্তত একবার ক্যামেরার সামনে আসুন। সুদূর ইউকে থেকে একটি ইন্টারভিউতে রীতেশ জানিয়েছেন, এই বছর করোনা অতিমারীর কারণে তাঁর সঙ্গে রাখির দেখা হয়নি। কিন্তু রাখির কথামতো বিগ বসের ঘরে এসে তাঁদের সম্পর্ককে স্বীকৃতি দিতে রাজি ছিলেন রীতেশ। তবে শেষ অবধি তা হয়ে ওঠেনি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media