whatsapp channel

Mouni Roy: উঁকি দিচ্ছে গোপন জিনিস, নীল মনোকিনিতে পুরুষ ভক্তদের ঘাম ঝরালেন মৌনি রায়

মৌনি রায় (Mouni Roy) -এর স্টাইল স্টেটমেন্ট ক্রমশ নজর কাড়ছে। খুব কম বঙ্গতনয়া রয়েছেন যাঁদের বিকিনি পরে আকর্ষণীয় লাগে। বিকিনি ও সুইমসুটের জন্য রীতিমত টোনড ফিগারের প্রয়োজন হয়। মৌনি নিজেকে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

মৌনি রায় (Mouni Roy) -এর স্টাইল স্টেটমেন্ট ক্রমশ নজর কাড়ছে। খুব কম বঙ্গতনয়া রয়েছেন যাঁদের বিকিনি পরে আকর্ষণীয় লাগে। বিকিনি ও সুইমসুটের জন্য রীতিমত টোনড ফিগারের প্রয়োজন হয়। মৌনি নিজেকে কঠোর নিয়মানুবর্তিতা ও ওয়ার্কআউটের মাধ্যমে গ্রুম করেছেন। এর আগে নর্থ আমেরিকা জুড়ে আয়োজিত এন্টারটেইনারস ট‍্যুরের ফাঁকে মায়ামি বিচে বিকিনিতে নজর কেড়েছিলেন মৌনি। এবার গ্রীষ্মকালীন আবহাওয়ায় আরও এক প্রস্থ বিকিনি শুট করলেন তিনি। ইতিমধ্যেই কমলা রঙের বিকিনিতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে মৌনির ছবি। এবার গাঢ় নীল রঙের মনোকিনিতে আকর্ষণীয় হয়ে উঠলেন মৌনি।

Advertisements

মৌনি নিজেই ছবিগুলি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। সপ্তাহান্তে মৌনির শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে গাঢ় নীল রঙের মনোকিনি। মনোকিনির নেকলাইন যথেষ্ট ডিপ। ক্রিসক্রস ডিজাইনের নেকলাইনের মাধ্যমে উন্মুক্ত রয়েছে মৌনির ক্লিভেজ। স্লিভলেস মনোকিনি জুড়ে রয়েছে প্রচুর প্লিট। এই মনোকিনির সাথে মৌনি কোনো গয়না পরেননি। মেকআপও যথেষ্ট হালকা। নজর কাড়ছে চোখের স্মোকি আই লুক। ঠোঁট রেঙেছে ন্যুড ব্রাউন শেডের লিপস্টিকে। খোলা চুল হয়ে রয়েছে এলোমেলো। তা উড়ছে হাওয়ায়। ছবিগুলি শেয়ার করে মৌনি লিখেছেন গ্রীষ্মকালীন ভালোবাসার কথা। ‘লাইফস্টাইল এশিয়া ইন্ডিয়া’-র জন্য এই শুট করেছেন মৌনি।

Advertisements

মৌনির ছবির কমেন্ট সেকশনে দিশা পাটানি (Disha Patani) তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন ও কমেন্টের সাথে জুড়েছেন লাল রঙের হার্ট ইমোজি। প্রত্যুত্তরে মৌনিও দিশার সৌন্দর্যের প্রশংসা করেছেন। শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) ‘উফ’ লিখে জুড়েছেন আগুনের ইমোজি। আশকা গোরাদিয়া (Aashka Goradia), প্রতীক উটেকর (Pratik Utekar)-রাও পোস্ট করেছেন আগুনের ইমোজি। তালিকায় রয়েছেন বিদ্যা মালভাডে (Vidya Malvade), আর্জু গোভিত্রিকর (Arzoo Govitrikar)-রাও।

Advertisements

সাম্প্রতিক কালে মুম্বইয়ের বুকে মৌনি খুলেছেন ভারতীয় খাবারের রেস্টুরেন্ট যার নাম ‘বদমাশ’। এছাড়াও তাঁকে আগামী দিনে দেখা যাবে সাসপেন্স হরর ঘরানার ফিল্ম ‘দ্য ভার্জিন ট্রি’-তে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

whatsapp logo
Advertisements