whatsapp channel

Gantchhora: মা হতে চলেছেন দ্যুতি, ‘বধাই হো’-এর আদলে মিম বানিয়ে মশকরা নেটিজেনদের

পরপর সাত সপ্তাহ ধরে টিআরপিতে এক নম্বরে রয়েছে গাঁটছড়া। টিআরপির শীর্ষস্থান থেকে প্রায় গাঁটছড়াকে টলানো অসম্ভব হয়ে পড়েছে। রাহুলের জমজমাট পর্দা ফাঁস, খড়ি এবং ঋদ্ধির আস্তে আস্তে প্রেমের বহিঃপ্রকাশ এইসব…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

পরপর সাত সপ্তাহ ধরে টিআরপিতে এক নম্বরে রয়েছে গাঁটছড়া। টিআরপির শীর্ষস্থান থেকে প্রায় গাঁটছড়াকে টলানো অসম্ভব হয়ে পড়েছে। রাহুলের জমজমাট পর্দা ফাঁস, খড়ি এবং ঋদ্ধির আস্তে আস্তে প্রেমের বহিঃপ্রকাশ এইসব নিয়ে সাতটায় গাঁটছড়ায় চোখ আটকে রয়েছে দর্শকদের।

Advertisements

সম্প্রতি ধারাবাহিকের নতুন প্রোমো প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা যাচ্ছে যে রাহুলকে ঋদ্ধি নির্দেশ দিচ্ছে অন্তঃসত্ত্বা দ্যুতিকে বিয়ে করার জন্য। ঋদ্ধি খড়িকে বলে সে শুধু খড়ির কথায় এত বড় সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছে খড়ি যেন তাকে নিরাশ না করে। খড়ি তাকে আশ্বাস দেয় এবারে অপরাধীর সঠিক পর্দাফাঁস হবেই।

Advertisements

বর্তমানে গাঁটছড়ায় যে ট্র্যাক চলছে তাতে দর্শকরা রীতিমতো বিরক্ত হয়ে উঠেছেন। বারবার অপরাধী হাতের নাগালে এসেও প্রমাণের অভাবে বারবার ফসকে যাচ্ছে। রাহুলের পর্দা ফাঁস করা সিংহ রায় বাড়ির সামনে সম্ভব হচ্ছে না। কোন না কোন উপায়ে রাহুল-ঠিক বেঁচে যাচ্ছে ধরা পড়ার হাত থেকে।

Advertisements

বেঙ্গল টপার সিরিয়ালকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় যে চর্চা হবে না তা বলাই বাহুল্য। সম্প্রতি গাঁটছড়াকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি মিম রীতিমতো ভাইরাল হয়ে যায়। যে মিম দেখে নেট দুনিয়ার সবাই হেসে লুটোপুটি খাচ্ছে।

Advertisements

মিমটি আসলে আয়ুষ্মান খুরানার জাতীয় পুরস্কার প্রাপ্ত সিনেমা ‘বধাই হো’ পোস্টারের আদলে তৈরি।একটি ফেসবুক পেজে এই মিম পোস্ট করা হয়। যেখানে নীনা গুপ্তর মুখের বদলে দ্যুতির মুখ বসিয়ে দেওয়া রয়েছে। রাহুলকে দ্যুতির পেটে হাত দিতে দেখা যাচ্ছে। ঋদ্ধির মুখ যেন হতচকিত। আর সবথেকে হাস্যকর বিষয় হলো বোনের হাতে একটি লাঠি দেখা যাচ্ছে। এই মিমটি শেয়ার করে ক্যাপশনে লেখা হয়,“চন্দ্রা ভট্টাচার্য ঠাকুরের কাছে বড়লোক জামাই চেয়েছিলেন, কিন্তু ভগবান বেশি ভালোবেসে বড়লোক নাতি নাতনিও দিয়ে দিলেন।
বধাই হো!”

দ্যুতিকে নিয়ে এহেন মিম দেখে তো নেটিজেনরা তো হেসেই লুটোপুটি। একজন কমেন্টে লেখেন, “ঋদ্ধির ফটো ক্রিয়েশন দুর্দান্ত হয়েছে দেখলেই হাসি পাচ্ছে।” আবার অন্য আরেকজন লেখেন যে বনির অবস্থা দেখে তাঁর চূড়ান্ত হাসি পাচ্ছে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media