whatsapp channel

সাবেকি কনের সাজে মোহময়ী রূপে সকলকে মুগ্ধ করলেন অভিনেত্রী দিতিপ্রিয়া, মুহূর্তেই ভাইরাল ভিডিও

দিতিপ্রিয়া। এই নামটার বদলে বাংলার দর্শক রানীমা ডাকতে বেশি পছন্দ করেন। চারবছর ধরে রানী রাসমনি ধারাবাহিকের জনপ্রিয়তা এক ফোঁটা কমেনি বরং বরাবর টিআরপির তালিকাতে বরাবর সেরা ৫ এর মধ্যে থাকে।…

Avatar

HoopHaap Digital Media

দিতিপ্রিয়া। এই নামটার বদলে বাংলার দর্শক রানীমা ডাকতে বেশি পছন্দ করেন। চারবছর ধরে রানী রাসমনি ধারাবাহিকের জনপ্রিয়তা এক ফোঁটা কমেনি বরং বরাবর টিআরপির তালিকাতে বরাবর সেরা ৫ এর মধ্যে থাকে। এর নেপথ্যে কারণ হল দিতিপ্রিয়ার অভিনয়। কৈশোর থেকে এখন সকলের দিদিমা হয়ে ওঠার জার্নিটা ছিল বেশ কঠিন। আবার এই বৃদ্ধা রাসমনি স্বামী মারা যাওয়ার পর জামাই দের সাহায্যে নিজের ব্যবসাকেও এগিয়ে নিয়ে গিয়েছে। আবার ইংরেজদের বিরুদ্ধে গর্জে উঠতেও ভোলেনা রানীমা।

রানীমা ওরফে দিতিপ্রিয়া এখন সকলের প্রিয় পাত্রী হয়ে উঠেছে। শিশু শিল্পী হয়ে টলিউডে অভিনয় জগতে পা রাখেন। এরপর একের পর একজ ধারাবাহিকে অভিনয় করতে শুরু করেন দিতিপ্রিয়া। এই মেয়ে শুধুমাত্র নিজের অভিনয় ধারাবাহিকের মধ্যে সীমাবদ্ধ রাখেননি। বরং ধারাবাহিকের পাশাপাশি সাবলীল ভাবে সিনেমাতেও অভিনয় করছেন সকলের প্রিয় রানীমা। অনুরাগ বসুর টেলিভিশন সিরিজ ‘স্টোরিজ বাই রবীন্দ্রনাথ ট্যাগোর’-এ অভিনয় করেছেন তিনি। ধারাবাহিক ছাড়া চলচ্চিত্র জগতে পা রেখেছেন। শ্রীজিত মুখার্জির ‘রাজকাহিনী’ সিনেমাতেও দিতিপ্রিয়া এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন।

কিশোর বয়স থেকে অভিনয় করলেও পড়াশোনাতে কোনো দিন ফাঁকি দেননি অভিনেত্রী। শ্যুটিংয়ের পাশাপাশি পড়াশোনা সবটাই সমান তালে চালাচ্ছেন দিতিপ্রিয়া। আগের বছর উচ্চ মাধ্যমিকে ভালো নম্বর পেয়ে এখন কলেজেও পড়াশোনা শুরু করেছেন। এসবের পাশাপাশি সুন্দরী নায়িকা সোশ্যাল মিডিয়াতে বেশ ভালো ভাবে সক্রিয়। সম্প্রতি অভিনেত্রীর নতুন সিনেমা ‘অভিযাত্রিক’ ভারতীয় আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে গোয়াতে দেখানো হয়। সেখানেই সিনেমার অন্যান্য সদস্যদের সাথে উড়ে গিয়েছিলেন দিতিপ্রিয়া। আর সেই সব মুহূর্ত নিজেই নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছিলেন।

রানীমা কে সাধারণত টেলিভিশনের পর্দাতে সাদা আর ঘিয়ে রঙের শাড়ি আর মাথায় ঘোমটা, সাদা চুলে দেখা যায়। এবার অভিনেত্রী এসব সাজ থেকে বেরিয়ে হলুদ রঙের ভারী শাড়ি সাথে মানানসই ভারী গহনাতে সেজে মাথায় জুঁই ফুলের মালা গেঁথে মিষ্টি করে সেজে পুরোনো দিনের পাকা দেখতে আসার মতো চেয়ারে লাজুক লাজুক চোখে বসলেন। না না দিতিপ্রিয়া এখনই কাউকে বিয়ে করছেনা। এটা একটা সাবেকি সাজের ফটোশ্যুট। আর এই ফটোসেশান লেন্সবন্দী করার মুহূর্ত একটি ছোট ভিডিও শেয়ার করলেন নিজের ইন্সটাগ্রামে অভিনেত্রী। সেই ভিডিয়োর সঙ্গে আবার রাহাত ফতে আলি খানের কণ্ঠে ‘আফরিন আফরিন’ গানটি বেজে উঠেছে। যা ওই সাজের সঙ্গে মিলে এক মায়াবী আবহ তৈরি করেছে। নিমেষে ভাইরাল হতে বেশি সময় নেয়নি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media