whatsapp channel

Karisma Kapoor: ফুলশয্যার রাতে নিলামে উঠেছিলেন করিশ্মা কাপুর

রণধীর কাপুর ও ববিতা কাপুরের বড় মেয়ে করিশ্মা কাপুর। একটা সময় বলিউডে দাপিয়ে অভিনয় করেন। কেরিয়ার যখন মধ্যগগনে করিশ্মার, সেই সময় বিয়ে করে বসেন তিনি ব্যবসায়ী সঞ্জয় কাপুরের সঙ্গে। সেই…

Avatar

রণধীর কাপুর ও ববিতা কাপুরের বড় মেয়ে করিশ্মা কাপুর। একটা সময় বলিউডে দাপিয়ে অভিনয় করেন। কেরিয়ার যখন মধ্যগগনে করিশ্মার, সেই সময় বিয়ে করে বসেন তিনি ব্যবসায়ী সঞ্জয় কাপুরের সঙ্গে। সেই বিয়ে থেকে আজ পর্যন্ত করিশ্মা (Karisma Kapoor) একা। দুই সন্তানকে নিয়ে একাই আছেন সুন্দরী অভিনেত্রী। মাঝে মধ্যে তাকে গার্লস গ্যাং এর সঙ্গে পার্টি করতে দেখা যায়, কখনো ছেলে মেয়ের সঙ্গেও পথে ঘাটে ক্যামেরাবন্দি হন।

প্রেম ছিল নিজের থেকে বয়সে ছোট অভিষেক বচ্চনের সঙ্গে। বিয়ে কথাবার্তা সব ঠিক, বচ্চন পরিবার মেনেও নেই কাপুর পরিবারের মেয়েকে। কিন্তু, বাধ সাধে খোদ করিশ্মার মা। তার ধারণা অভিষেক এতটাও উপার্জন করে না যে মেয়ের দেখাশোনা করতে পারবে। তাই তার দাবি ছিল অমিতাভ তার সমস্ত সম্পত্তি অভিষেক ও করিশ্মার নামে লিখে দিক। ঠিক তখনই বেকে বসেন জয়া ও অমিতাভ। ব্যাস হওয়া বিয়ে পণ্ড।

এরপর, ২০০৩ সালে মহা ধুমধাম করে করিশ্মার বিয়ে হয় পেশায় ব্যবসায়ী সঞ্জয়ের সঙ্গে। কিন্তু দাম্পত্য শেষ হয় ২০১৪ তে আইন আদালতের মাধ্যমে। চূড়ান্ত ভাবে শেষ হয় ২০১৬ সালে। পরবর্তীতে সঞ্জয় কাপুর বিয়ে করেন প্রিয়া সচদেবকে। তাঁদের একটি ছেলেও রয়েছে।

কেন এই বিয়ে টিকলো না? এই নিয়েও চরম গুঞ্জন রয়েছে, সেটি হল – বিয়ের রাতে মধুচন্দ্রিমা গিয়ে সঞ্জয় কাপুর তার স্ত্রীকে অন্য পুরুষের সঙ্গে শুতে বাধ্য করেছিল। রীতিমত দর কষাকষি শুরু হয়। যেন মহাভারতের কাহিনী স্পষ্ট করিশ্মার জীবনে। সেই দর কষাকষি থেকে শুরু, তারপর চলে শারীরিক ও মানসিক নির্যাতন। এভাবে চলতে চলতে শেষে ধৈর্যের বাঁধ ভাঙ্গে। দুই সন্তান নিয়ে এবং মোটা অঙ্কের খোরপোষ নিয়ে আলাদা থাকেন করিশ্মা।

whatsapp logo