whatsapp channel

Tridha Choudhury: বোল্ড লুকে ছক্কা হাঁকালেন ববিতা বৌদি, বাঙালি অভিনেত্রীর সাহসী ছবি তুমুল ভাইরাল

এমএক্স প্লেয়ারে ওটিটিতে রিলিজ করে গিয়েছে প্রকাশ ঝা (Prakash Jha) নির্মিত ওয়েব সিরিজ ‘আশ্রম’-এর তৃতীয় সিজন। এই সিজনেও ববি দেওল (Bobby Deol)-এর সাথে অভিনয় করেছেন ত্রিধা চৌধুরী (Tridha Choudhury)। এছাড়াও…

Avatar

এমএক্স প্লেয়ারে ওটিটিতে রিলিজ করে গিয়েছে প্রকাশ ঝা (Prakash Jha) নির্মিত ওয়েব সিরিজ ‘আশ্রম’-এর তৃতীয় সিজন। এই সিজনেও ববি দেওল (Bobby Deol)-এর সাথে অভিনয় করেছেন ত্রিধা চৌধুরী (Tridha Choudhury)। এছাড়াও রয়েছেন এষা গুপ্তা (Esha Gupta)। ‘আশ্রম 3’-তে এষা ও ত্রিধার মধ্যে বোল্ড লড়াই চললেও এই ওয়েব সিরিজের গত দুটি সিজন মাতিয়ে রেখেছিলেন ত্রিধা একাই। ‘আশ্রম’-এ তাঁর অভিনীত চরিত্রের নাম ববিতা। তবে বাস্তবেও যথেষ্ট বোল্ড ত্রিধা।

সোশ্যাল মিডিয়ায় ত্রিধা যথেষ্ট অ্যাকটিভ। প্রায়ই তিনি শেয়ার করেন নিজের নিত্যনতুন ছবি। এর মধ্যে একটি ছবিতে ত্রিধার পরনে রয়েছে মাল্টিকালার পোশাক। পোশাকটি অফ শোল্ডার। ডিপ নেক পোশাকের মাধ্যমে দৃশ্যমান হয়েছে ত্রিধার ক্লিভেজ। এই পোশাকের সাথে কোমরে কালো রঙের বেল্ট পরেছেন ত্রিধা। পোশাকটি নি-লেংথ। তার সাথে কালো স্টিলেটো সম্পূর্ণ করেছে ত্রিধার সাজকে। এই ছবিতে হালকা মেকআপ করেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Tridha Choudhury (@tridhac)

এছাড়াও আরেকটি ছবিতে ত্রিধার পরনে রয়েছে নি-লেংথ হাই-থাই স্লিটেড গাউন। গাউনটি হল্টারনেক। এটির নেকও ডিপ। ফলে ত্রিধার স্তনের বেশ কিছুটা অংশ উন্মুক্ত রয়েছে। এই গাউনটির রঙ হালকা গোলাপি। গাউনে রয়েছে ফ্লোরাল প্রিন্ট। এই পোশাকের সাথেও ত্রিধার মেকআপ হালকা। এক পায়ে রয়েছে শেল অ্যাঙ্কলেট। কানে রয়েছে লাল রঙের রাউন্ড শেপ ইয়ারিং। সুইমিং পুলের নীল জলের ধারে দাঁড়িয়ে ছবিটি তুলেছেন ত্রিধা।

‘আশ্রম 3’-র পর এবার বলিউড ডেবিউ হতে চলেছে ত্রিধার। খুব শীঘ্রই তাঁকে দেখা যাবে রণবীর কাপুর (Ranbir Kapoor) অভিনীত ফিল্ম ‘শমসেরা’-য়।

 

View this post on Instagram

 

A post shared by Tridha Choudhury (@tridhac)

whatsapp logo