Hoop PlusTollywood

Kanchan-Pinky: স্ত্রীর বিরুদ্ধে মামলা দায়ের কাঞ্চন মল্লিকের

কাঞ্চন মল্লিক (Kanchan Mullick)-এর রাহুর দশা যেন কাটতেই চাইছে না। এই মুহূর্তে তাঁর বিবাহ বিচ্ছেদের মামলা চলছে। কিন্তু তার পাশাপাশি কাঞ্চন মামলা দায়ের করলেন তাঁর স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় (Pinky Banerjee)-র বিরুদ্ধে। কাঞ্চন, পিঙ্কির বিরুদ্ধে আদালত অবমাননার মামলা দায়ের করেছেন। কাঞ্চন জানিয়েছেন, পিঙ্কি তাঁদের একমাত্র পুত্রসন্তানের সাথে তাঁকে দেখা করতে দিচ্ছেন না। এই কারণে নতুন করে পিঙ্কির বিরুদ্ধে মামলা দায়ের করেছেন কাঞ্চন। আগামী 28 শে জুন এই মামলার শুনানি রয়েছে।

এদিন বিধানসভায় যাওয়ার পথে কাঞ্চন জানিয়েছেন, বহুদিন ধরে বিবাহ বিচ্ছেদের মামলা চললেও তিনি আদালতে যান না। তাঁর উকিল তাঁর হয়ে কথা বলেন। কিন্তু কাঞ্চন ছেলেকে দেখতে পান না। তিনি মনে করেন, পিতা হিসাবে তাঁর পুত্রের প্রতি তাঁর কিছু দায়িত্ব রয়েছে। এই কারণে পিঙ্কির বিরুদ্ধে নতুন করে মামলা দায়ের করেছেন কাঞ্চন। অপরদিকে পিঙ্কি বলেছেন, তিনি ছেলেকে কাঞ্চনের সাথে দেখা করতে দিচ্ছেন না, এই ধারণা সম্পূর্ণ ভুল। তবে এর বেশি কিছু বলতে নারাজ পিঙ্কি। তিনিও দুই পক্ষের উকিলের উপর বিষয়টি ছেড়ে দিয়েছেন।

পিঙ্কি জানিয়েছেন, সকলের শান্তির জন্য তিনি বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। তাঁদের ছেলে পিঙ্কির কাছেই থাকে। পিঙ্কি বললেন, ছেলে লেখাপড়াতে যথেষ্ট ভালো। ফলে ফিল্ম ও সিরিয়ালের কাজ সামলেও ছেলেকে পর্যাপ্ত পরিমাণ সময় দেন পিঙ্কি। এমনকি নিজেই পড়ান তাকে। গত বছর শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattaraj)-এর সাথে কাঞ্চনের প্রেমের গুঞ্জন রটতে পিঙ্কি বলেছিলেন, দুজনেই প্রাপ্তবয়স্ক। ফলে তাঁদের প্রেম নিয়ে পিঙ্কির কিছু বলার নেই। তবে তিনি চান না, তাঁদের বিয়েটাকে বেড়া হিসাবে ব্যবহার করা হোক।

ওদিকে শ্রীময়ী বারবার কাঞ্চনের সাথে তাঁর প্রেমের সম্পর্কের গুঞ্জন অস্বীকার করে জানিয়েছেন, কাঞ্চনের পরিবারের সাথে তাঁর সম্পর্ক অনেকদিনের। এমনকি তিনি বলেন, অযথা এই গুঞ্জন রটার ফলে তাঁর কেরিয়ারের পাশাপাশি প্রভাব পড়ছে তাঁর পারিবারিক জীবনেও। কিন্তু তারপরেও জল গড়িয়েছিল বিবাহ বিচ্ছেদ অবধি। কিন্তু এখনও অবধি কাঞ্চন-পিঙ্কি-শ্রীময়ী ত্রিকোণের কোনো সমাধান মেলেনি।

 

View this post on Instagram

 

A post shared by Bengalbyte (@bengalbyte.in)

whatsapp logo