BollywoodHoop Plus

Karishma Kapoor: দুধসাদা পোশাকের বোতাম খুলে উত্তাপ বাড়িয়ে দিলেন করিশ্মা!

তিনি কাপুর পরিবারের প্রথম যে বাড়ি ছেড়ে পাড়ি দিয়েছিলেন বি-টাউনে। নব্বইয়ের দশকে ছিলেন হার্টথ্রব বিউটি কুইন। দিদিকে দেখেই অভিনয়ে অনুপ্রাণিত হয়েছিলেন বোন করিনা কাপুর (Kareena Kapoor)। আজ্ঞে হ্যাঁ, ঠিকই ধরেছেন, করিশ্মা কাপুরের (Karishma Kapoor) কথাই হচ্ছে। একটা সময় বলিউডে একচেটিয়াভাবে নায়িকার চরিত্রে অভিনয় করে দর্শকদের একের পর এক ‘হিট’ ছবি উপহার দিয়েছেন অভিনেত্রী। তবে শুধু অভিনয় নয়, ফ্যাশন স্টাইলিং-এও বাস নামডাক আছে এই অভিনেত্রীর। তাই দুই কাপুর বোনের লাস্যর ঝলকে এখনো বুঁদ হয়ে থাকেন দর্শকরা।

এখন রুপোলি পর্দায় করিশ্মা কাপুরের তেমন একটা ঝলক না দেখা গেলেও সামাজিক মাধ্যমে তিনি বেশ সক্রিয়। প্রায়ই নিজেকে নানারকমের পোশাকে আবদ্ধ করে ধরা দেন অনুরাগীদের। সামাজিক মাধ্যমে পঞ্চাশোর্ধ এই অভিনেত্রীকে ঘিরে এখনো একই রকম সেনসেশন রয়েছে নেটিজেনদের মধ্যে। আর এবার সমুদ্র সৈকতে উষ্ণতা ঢেলে দিয়ে নজর কাড়লেন অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও আপলোড করেছেন তিনি। সেই ভিডিওতে তাকে দেখা গেছে ঢিলেঢালা পোশাকে। অভিনেত্রীর পরনে রয়েছে দুধসাদা রঙের ওভারসাইজড শার্ট এবং ডেনিম শর্ট। শার্টের সামনের দুটো বোতাম খোলা, যা তাঁর লুককে আরও বেশি লাস্যময়ী করে তুলেছে। গলায় একটি সোনালি চেন পরেছেন তিনি। চোখে স্টাইলিশ সানগ্লাস, মাথায় মাল্টি কালারের হেয়ারব্যান্ড, হাতে ফাঙ্কি ব্রেসলেটও পরেছেন। পাশে একটি সাদা রঙের স্লিং হোয়াইট ব্যাগ নিয়েছেন অভিনেত্রী।

রৌদ্রজ্জ্বল দিনের ঝলক ইনস্টাগ্রামে শেয়ার করে করিশ্মা লিখেছেন, ‘সূর্যকে অনুসরণ করে, যেখানেই সে নিয়ে যায়।’ আর এই পোস্টেই পাগল হয়েছেন নেটিজেনরা। কমেন্ট বক্স ভরে উঠেছে ভালোবাসা, মুগ্ধতা ও আগুনের ইমোজিতে। কেউ লিখেছেন, ‘এই বয়সেও এত সুন্দরী কিভাবে’; কেউ আবার লিখছেন, ‘এখনো আপনার প্রেমে পড়ে যাই’; আবার অন্যের কমেন্ট, ‘এই বয়সেও এত সৌন্দর্য কিভাবে’।

শেষবার করিশ্মাকে ২০২২ সালে জি-৫ এবং অল্ট বালাজি-এর ‘মেন্টালহুড’ ওয়েবসিরিজে দেখা গিয়েছিল। সম্প্রতি ‘ব্রাউন’ নামের আরো একটি সিরিজে কাজ করেছেন তিনি। অভীক বড়ুয়ার লেখা বই ‘সিটি অফ ডেথ’-এর উপর নির্ভর করে তৈরি হবে ক্রাইম ড্রামা ‘ব্রাউন’। ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন অভিনেত্রী।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা