whatsapp channel

Urfi Javed: পোশাক না মাছ ধরার জাল! উর্ফি জাভেদের নয়া ফ্যাশনে ভিরমি খেলেন নেটিজেনরা

যত দিন যাচ্ছে উর্ফি আর ফ্যাশন সমার্থক হয়ে উঠছে। তার নিত্য নতুন ফ্যাশন স্টাইল দেখে নেট জনতার চক্ষু চড়কগাছ। এভাবেও ফ্যাশন করা যায়! নেই কোনো র‌্যাম্প, নেই বিচারক, নেই কোনো…

Avatar

যত দিন যাচ্ছে উর্ফি আর ফ্যাশন সমার্থক হয়ে উঠছে। তার নিত্য নতুন ফ্যাশন স্টাইল দেখে নেট জনতার চক্ষু চড়কগাছ। এভাবেও ফ্যাশন করা যায়! নেই কোনো র‌্যাম্প, নেই বিচারক, নেই কোনো ফ্যাশন ডিজাইনার। অথচ, উর্ফি (Urfi Javed) এখন ভাইরাল লেডি। তিনি যেই ড্রেস পরছেন তাতেই সকলের নজর কাড়ছেন।

সোশ্যাল মিডিয়ায় রোজই নতুন অবতারে হাজির হচ্ছেন উর্ফি । কখনো তিনি সেজে নিচ্ছেন চালের বস্তা দিয়ে, কখনো ফাটা জিন্স প্যান্ট বা বিকিনি বা কাঁচ দিয়ে। এবারে তিনি সেজে উঠেছেন নীল বিকিনিতে। দুই রকম প্যাণ্টি পরেছেন তিনি, তার উপর দিয়ে আবার রং-বেরঙের দড়ি।

উর্ফি’ র এমন সাজে নেট জনতার দাবি ‘কুছ তো ছোর দে কি আব মেটগালা জা কর মানেগি (ছেড়ে দিন, ইনি মেট গালায় না যাওয়া পর্যন্ত থামবে না)।’একজন লিখেছেন, ‘মাছ ধরার জাল লাগানো ভালো ছিল… সেটা নেক্সট লেভেল হতে পারত…’। উর্ফি’ র এমন কমেন্ট বেশ পছন্দ হয়েছে। তিনি লাইক করে কমেন্ট পর্যন্ত করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

সোশ্যাল মিডিয়ায় রোজই নতুন অবতারে হাজির হওয়ার দরুন তিনি এখন টপ ক্লাস মডেল। কিন্তু, ভাইরাল হয়ে কি টাকা আসে? বলাবাহুল্য, মুম্বাইয়ের এক ফোটোগ্রাফার তাকে জিজ্ঞাসা করে, ‘আপনি তো সবসময়ই ভাইরাল’, তখন উত্তর আসে, ‘ভাইরাল হলে তো আর টাকা আসে না’! এদিকে নিজের নামের আমূল পরিবর্তন এনেছেন উর্ফি। অতিরিক্ত ‘O’ যোগ করেছেন। URFI-তে। নতুন নাম হয়েছে তার UORFI.

whatsapp logo