whatsapp channel

বিয়ের আগে রাণীমার থেকে কি টিপস পেলেন মথুরবাবু!

পর্দার মথুরের বিয়ে! আর রাণীমা টিপস দেবেন না তা কি করে হয়? ‘বাবা জীবন’-এর বিয়েতে রাণীমার আদেশ থাকবেই থাকবে। হ্যাঁ, 'করুণাময়ী রাণী রাসমণি' ধারাবাহিকে চুটিয়ে অভিনয় করছেন উত্তম নাতি গৌরব।…

Avatar

HoopHaap Digital Media

পর্দার মথুরের বিয়ে! আর রাণীমা টিপস দেবেন না তা কি করে হয়? ‘বাবা জীবন’-এর বিয়েতে রাণীমার আদেশ থাকবেই থাকবে। হ্যাঁ, ‘করুণাময়ী রাণী রাসমণি’ ধারাবাহিকে চুটিয়ে অভিনয় করছেন উত্তম নাতি গৌরব। এই ধারাবাহিকের অনেক আগে থেকেই জনপ্রিয়তা পেয়েছেন তিনি। তবে এই ধারাবাহিকের মধ্যে দিয়ে দর্শকদের মনে বিশেষ জায়গা করে নিয়েছেন তিনি।

সম্প্রতি দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন উত্তম নাতি গৌরব। প্রথম বিয়ে করেন টেলি অভিনেত্রী অনিন্দিতাকে, বিয়ের তিন বছর পর বিবাহ বিচ্ছেদও হয়। অবশেষে ‘গোত্র’ ছবির রঙ্গবতী গানের নজরকাড়া শিল্পী অনিন্দিতার প্রেমে মজলেন তিনি। বন্ধুত্ব দিয়েই শুরু হয় প্রেমের, শেষে দিনক্ষণ সব ঠিক। সম্ভবত আগামী মাসে অর্থাৎ ৯ ডিসেম্বর চারহাত এক হতে চলেছে এই দুই জুটির।

 

View this post on Instagram

 

A post shared by Gourab Chatterjee (@baruog)

অভিনেতা গৌরবের কথায় টিম ‘রাণী রাসমণি’ আইবুড়ো ভাতের এলাহি আয়োজন করেছিল, পাশাপাশি সকলের প্রিয় রাণীমা ওরফে দিতিপ্রিয়া গৌরবকে হালকা মেকআপের টিপস দিয়েছেন। পর্দায় মথুর বাবু রাণিমার বাধ্য জামাই তাই বলে কি পর্দার বাইরেও তাই হবে? তা অবশ্য সময় বলবে। তবে অভিনেতা গৌরবের ড্রেসিং সেন্স খুবই প্রশংসনীয়, অন্তত দর্শকরা তাই মনে করেন।

 

View this post on Instagram

 

A post shared by Gourab Chatterjee (@baruog)

ওয়েস্টার্ন হোক বা ধুতি-পাঞ্জাবী সবেতেই চটকদার লুক ধরে রাখতে পারেন উত্তম নাতি।

 

View this post on Instagram

 

A post shared by Gourab Chatterjee (@baruog)

সম্প্রতি এই হবু স্বামি-স্ত্রী SVF সংস্থার প্রযোজনায় ‘ইস্ট স্টাইল’ (East Style) নামে একটি চ্যাট শোতে হাজির হয়েছিলেন। সেখানে সঞ্চালক অনিন্দিতার মুখোমুখি হন এই দুই তারকা। প্রাক্তনের সামনে বসেই বর্তমানের সুখ্যাতিতে ভাসেন গৌরব। এই অনুষ্ঠানে গৌরব-দেবলীনার জন্য কেকের ব্যবস্থাও করেছিলেন অনিন্দিতা। তাতে আবার লুকোনো ছিল দুই তারকার একসঙ্গে কাটানো মুহূর্তের ছবি। বর্তমানে অনিন্দিতা অবশ্য সৌরভ দাসের সঙ্গে বিবাহ করেছেন। তাই সবমিলিয়ে চার বন্ধুত্বের গন্ধ পাচ্ছেন নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media