whatsapp channel

Jisshu Sengupta: বাবা হতে গিয়ে বকুনি খেয়েছিলেন অভিনেতা যীশু সেনগুপ্ত!

যীশু সেনগুপ্ত (Jissu U Sengupta) দিনের পর দিন নিজেকে প্রমাণ করে চলেছেন। বাংলা ছাড়িয়ে তিনি মুম্বইয়ের মাটিতেও নিজের বিজয় নিশান প্রোথিত করেছেন। ইতিমধ্যেই রিলিজ করেছে তাঁর আপকামিং ফিল্ম ‘বাবা, বেবি…

Avatar

HoopHaap Digital Media

যীশু সেনগুপ্ত (Jissu U Sengupta) দিনের পর দিন নিজেকে প্রমাণ করে চলেছেন। বাংলা ছাড়িয়ে তিনি মুম্বইয়ের মাটিতেও নিজের বিজয় নিশান প্রোথিত করেছেন। ইতিমধ্যেই রিলিজ করেছে তাঁর আপকামিং ফিল্ম ‘বাবা, বেবি ও….’-র গান মুক্তি পেয়েছে সোশ্যাল মিডিয়ায়। গানটি ভাইরালও হয়েছে। কিন্তু এর মধ্যেই যীশু জানালেন, বাবা হওয়ার অভিজ্ঞতা সঞ্চয় করতে তাঁকে রীতিমত বকা খেতে হয়েছে।

‘বাবা, বেবি ও …..’ -র মিউজিক লঞ্চ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যীশু। এই ফিল্মে চল্লিশ বছর বয়সী মেঘ রোদ্দুর চট্টোপাধ্যায়-এর ভূমিকায় অভিনয় করছেন তিনি। সারোগেসির মাধ্যমে দুটি ছোট্ট ছেলের বাবা হয়েছে মেঘ রোদ্দুর। তবে বাস্তবে যীশুর দুই মেয়ে রয়েছে। তাদের নাম সারা (Sara) ও জারা (Zara)। বাবা হতে গিয়ে নিজের স্ত্রী নীলাঞ্জনা সেনগুপ্ত (Nilanjana Sengupta)-র কাছে রীতিমত বকুনি খেয়েছেন যীশু। তিনি নিজেকে কখনও ভালো বাবা বলতে রাজি নন। নিজে সময়ের অভাবে সন্তানদের দিকে ঠিকমত নজর দিতে না পারলেও যীশু মনে করেন, পেরেন্টহুড আসলে মা-বাবা দুজনের দায়িত্ব।

তবে বড় মেয়ে সারার জন্মের পর নীলাঞ্জনার কাছে বকুনি খেলেও ছোট মেয়ের সময় কোনও ভুল করেননি যীশু। কারণ তাঁর প্র্যাকটিস হয়ে গিয়েছিল। 22 শে ডিসেম্বর মুক্তি পেয়েছে ‘বাবা, বেবি ও…..’র প্রথম গান ‘এই মায়াবী চাঁদের রাতে’। ভিডিওতে যীশুকে গিটার বাজিয়ে গান গাইতে দেখা যাচ্ছে। মুগ্ধ হয়ে তাঁর দিকে তাকিয়ে রয়েছেন শোলাঙ্কি (Sholanki Ray)।

টলিউডে ‘বাবা, বেবি ও…..’-এর মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করলেন শোলাঙ্কি। গানটির লিখেছেন বাংলাদেশের সঙ্গীত শিল্পী চমক হাসান (Chamak Hassan)। গানটির সুরও তাঁরই আরোপিত। আগামী বছরের 4 ঠা ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে ‘বাবা, বেবি ও….’। ফিল্মটি পরিচালনা করেছেন অরিত্র মুখোপাধ্যায় (Aritra Mukherjee)।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media