whatsapp channel
Hoop PlusTollywood

নানান ব্যস্ততার মাঝেও ভোলেননি মায়ের দায়িত্ব, ইউভানকে চুমু খেয়ে কি বললেন শুভশ্রী!

টলিউডের স্টারকিডদের মধ্যে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly)-র একমাত্র পুত্রসন্তান ইউভান (Yuvan)। জন্মের পর থেকেই তার বিভিন্ন ছবি ও ভিডিও শেয়ার করেছেন রাজ ও শুভশ্রী। সম্প্রতি সে এক বছর বয়সে পা দিয়েছে। ইতিমধ্যেই শুভশ্রী ইউভানের একটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে লিখেছেন, তার মতো কেউ নেই।

ছবিতে ইউভান বসে রয়েছে তার মায়ের কোলে। তার পরনে রয়েছে লাল রঙের পাঞ্জাবি ও ছোট ধুতি। শুভশ্রী পরেছেন কুর্তি-লেগিংস। ইউভানকে আদর করতে ব্যস্ত শুভশ্রী। ইউভানের এক বছরের জন্মদিনে ইস্কন থেকে প্রভুরা এসেছিলেন রাজের বাড়িতে। সেখানে কূলদেবতার অভিষেক হয় এবং সারাদিন ধরে কীর্তন হয়। রাত বারোটার সময় ইউভানের জন্মদিনের কেক কেটেছিলেন পরিবারের সদস্যরা।

ব্যস্ততা সত্ত্বেও ইউভানকে সময় দিতে ভোলেন না রাজ ও শুভশ্রী। ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে রয়েছেন শুভশ্রী। সেখান থেকে তিনি প্রতিদিন ভিডিও কল করেন ইউভানকে। প্রথমদিকে ইউভান বুঝতে পারত না তার মা কোথায়। কারণ তখন সে ভিডিও কলে অভ্যস্ত হয়নি। ফলে একবার সে কেঁদেও ফেলেছিল। মন খারাপ হয়ে গিয়েছিল শুভশ্রীর। তবে হালিসহরের বাড়িতে ইউভান ভীষণ মজা করে বলে জানিয়েছেন শুভশ্রী। তিনি বলেছেন, ইউভান ধীরে ধীরে ফুল, পাখি চিনছে।

করোনাকালে জন্ম হয়েছিল ইউভানের। তার জন্মের আগে রাজের পরিবার এক প্রবল ঝড়ের সম্মুখীন হয়েছিল। পিতৃহারা হয়েছিলেন রাজ। পরিবারে করোনার প্রকোপ দেখা দিলেও সুস্থ ছিলেন শুভশ্রী। এরপর ইউভানের জন্ম পরিবারে নিয়ে এসেছিল খুশির হাওয়া।

whatsapp logo