BollywoodHoop Plus

অকপট শার্লিন! সাজিদ খানের যৌন নির্যাতনের কাহানি ফাঁস করলেন অভিনেত্রী, উত্তাল সোশ্যাল মিডিয়া

বলিউডের নামজাদা ডিরেক্টর সাজিদ খানের নোংরা মুখোশ টেনে ছিরে ফেললেন শার্লিন চোপড়া। একাধিকবার মিটু তীরে বিদ্ধ হন এই বলিউড পরিচালক সাজিদ খান। সালটা ২০১৮, তখনই একাধিক উঠতি অভিনেত্রী ও মডেল সাজিদের নোংরা মুখোশ টেনে ফেললেও বড় মাপের পরিচালক বলে পার পেয়ে গেছেন। কিছুদিন আগেও কঙ্গনা রানাউত বলিউডের যৌন হেনস্থা নিয়ে সরব হয়েছিলেন। কঙ্গনার কথায় এমনও অনেক পরিচালক আছেন যারা বদ্ধ কেবিনে নিজের পুরুষাঙ্গ বের করে দেখায়।

 

View this post on Instagram

 

A post shared by Sajid Khan (@aslisajidkhan)

এবারে মুখ খুললেন অভিনেত্রী শার্লিন চোপড়া। বর্তমানে শার্লিন একজন অ্যাডাল্ট কন্টেন্ট ক্রিয়েটার হলেও হতে চেয়েছিলেন একজন সাধারণ অভিনেত্রী। দীর্ঘ ১৬ বছর পর নিজের অতীত জীবনের অন্ধকারময় দিকের কথা তুলে ধরলেন মিডিয়ার সামনে। সালটা ২০০৫, তখনই এক জঘন্য ঘটনার সাক্ষী হন তিনি।

অভিনেত্রী শার্লিন চোপড়ার কথায়, ২০০২ সালে ভেন্দি মাবু চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তেলুগু চলচ্চিত্র তার অভিষেক ঘটে। এরপর বলিউডে আসার ইচ্ছা ছিল তাঁর। বলিউডে অভিনয় জীবনের ক্যারিয়ার শুরু করার জন্য যখন চেষ্টা করছিলেন তখনই তাঁর বাবা মারা যান (২০০৫) এবং এর পরপর সাজিদ খানের থেকে একটি ফোন কল আসে শার্লিনের কাছে। নিজের সিনেমায় অভিনয়ের সুযোগ করে দেবেন বলেই শার্লিনকে ডিনার ডেটে ডাকেন। সাজিদের প্রযোজনা সংস্থার কাছ থেকে ডাক পেয়ে কাজের জন্যই দেখা করতে যান তিনি এবং সেখানেই অদ্ভূত অভিজ্ঞতা হয় শার্লিনের।

 

View this post on Instagram

 

A post shared by Sajid Khan (@aslisajidkhan)

প্রথম দর্শনেই সাজিদ নাকি তাঁর পুরুষাঙ্গ খুলে দেখান শার্লিনকে এবং সেই লিঙ্গে স্পর্শ করতেও বলেন অভিনেত্রীকে। শার্লিনের কথানুযায়ী, সাজিদ খান বলেছিলেন লিঙ্গ ধর, ভালো লাগবে। এখানেই শেষ নয়, শার্লিন ছাড়াও জিয়া খানের দিদি সাজিদ খানের কর্দমাক্ত মানসিকতার প্রতিবাদ করেছিলেন। এছাড়াও, পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ করেন ভারতীয় মডেল পওলা। নাবালিকা মডেল-অভিনেত্রীকে ছবিতে কাজ পাইয়ে দেওয়ার নামে নগ্ন হওয়ার প্রস্তাব দেয় সাজিদ।

এমনকি জিয়ার বিষয় নিয়ে ২০২০ তে মুখ খুলেছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। বলিউডে মাফিয়ারা রাজ করে তা নিয়েও সরব হয়েছিলেন কঙ্গনা। এই একই কথা এবারে শার্লিন নিজেও বলেন যে দীর্ঘ ১৬ বছর পর মুখ খোলার কারণ হল, বলিউডে মাফিয়া সিন্ডিকেট কাজ করে যারা যখন তখন যা কিছু করতে পারে। বলিউডে মাফিয়া প্রসঙ্গে ২০২০ তে কঙ্গনা তাঁর ইনস্টাগ্রামে লিখেছিলেন, “ওঁরা জিয়াকে মেরেছে, সুশান্তকে মেরেছে, আমাকেও মারতে চেয়েছিল, পারেনি। আর এখন এই সব অপরাধীরা বুক চিতিয়ে ঘুরে বেড়াচ্ছে। মাফিয়ারা সমর্থন যুগিয়ে শক্তি বাড়াচ্ছে এঁদের। তাই এঁদের বিরুদ্ধে কিছু করা যাবে না।”

এবারে আগুনে ঘি দিলেন অভিনেত্রী শার্লিন চোপড়া। অভিনেত্রীর কথায় তিনি বলিউডে ২০০৫ এ এসেছিলেন একজন অভিনেত্রী হবে বলে কিন্তু বলিউডই তাঁকে আজ অ্যাডাল্ট কন্টেন্ট ক্রিয়েটর অথবা বেশ্যা বানিয়েছে। শুধুমাত্র সাজিদ খান নয়, সাজিদের মতন যারাই মেয়েদের যৌন নির্যাতন করেন তাঁদের সকলের বিরুদ্ধে গর্জে উঠলেন বলিউডের সানি লিওন শার্লিন চোপড়া।

whatsapp logo