whatsapp channel

উন্মুক্ত শরীর পরনে একটুকরো তোয়ালে, বোনের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে অভিনেতা সালমান খান

সম্প্রতি প্রভু দেবার পরিচালনায় রাধের শ্যুটিং শেষ করেন সলমন খান। রাধে সলমনের বিপরীতে অভিনয় করেছেন দিশা পাটানি। রাধের শ্যুটিং শেষ করার পর অন্তিম-এ কাজ শুরু করেন ভাইজান। আর এই ছবিতে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সম্প্রতি প্রভু দেবার পরিচালনায় রাধের শ্যুটিং শেষ করেন সলমন খান। রাধে সলমনের বিপরীতে অভিনয় করেছেন দিশা পাটানি। রাধের শ্যুটিং শেষ করার পর অন্তিম-এ কাজ শুরু করেন ভাইজান। আর এই ছবিতে ভাইজানের বিপরীতে কাজ করছেন অভিনেতার শ্যালক আয়ুষ শর্মা। এছাড়া বিগ বস -১৪ রিয়ালিটি শোয়ের সঞ্চালনার কাজ শেষ করলেন। এবছর ক্যাটরিনা কাইফের সাথে এবার ‘টাইগার থ্রি’ সিনেমায় জুটি বেঁধে অভিনিয় করছেন। দুজনই বেশ এখন ব্যস্ত তাঁদের পূর্বপ্রতিশ্রুতি পূরণে। এরই মধ্যে ২০২১ সালের মার্চে ‘টাইগার থ্রি’র শ্যুটিং শুরু করবেন সকলের প্রিয় সাল্লু-ক্যাট।

Advertisements

সলমন খানের প্রযোজনা সংস্থা এসকেএফের তরফে অন্তিমের টিজার প্রকাশ্যে চলে এসেছে। অন্তিম-এ এক্কেবারে অন্য লুকে হাজির হন আয়ূষ শর্মা। সলমনের বিপরীতে নিজেকে কুখ্যাত গ্যাঙস্টার হিসেবে বেশ ভালো ভাবে ফুটিয়ে তুলেছেন। আয়ূষ যে বেশ পরিশ্রম করেছেন, তা তার প্রথম লুক দেখে বেশ স্পষ্টত বোঝা যাচ্ছে। আর আয়ুষকে গ্যাঙস্টার হিসেবে দেখার জন্য অধীর আগ্রহী স্ত্রী অর্পিতা সহ বাকি ফ্যানেরা। আর সলমন ভাইজান একজন শিখ পুলিস অফিসারের ভূমিকায় দেখা যাবে। অন্তিম সিনেমায় সলমনের লুক প্রকাশ্যে আসায় ফ্যানরা এই সিনেমা প্রেক্ষাগৃহে দেখার জন্য অধীর আগ্রহী।

Advertisements

অভিনেতা এসবের পাশাপাশি নিজের পরিবারকে সময় দিতে ভোলেননি। পাশাপাশি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ সক্রিয় থাকেন। প্রায়শই নিজের বোন অর্পিতা আর বনঝি আর বনপোদের সাথে লেন্সবন্দী হন। এবার অভিনেতার সাথে তাঁর প্রিয় বোনের একটি ছবি সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়। যেখানে ভাইজানকে তাঁর বোন অর্পিতা খান শর্মা-র সঙ্গে পোজ দিতে দেখা যাচ্ছে। ছবি দেখে বোঝাই যাচ্ছে বেশ পুরোনো। হ্যাঁ ৬ বছর আগের মুহূর্ত। এই ছবিটি অর্পিতার বিয়ের সময়কার। ছবিতে অল্প বয়সী অর্পিতার সঙ্গেবড় দাদা। এই ছবিতে চার্মিং আর হ্যান্ডস লাগছে সলমনকে। বিয়ের নিয়মের সময়ে তোলা হয়েছিল এই ছবি। শুধু একটা তোয়ালে পরে ঘরে দাঁড়িয়ে রয়েছেন সলমন।

Advertisements

অর্পিতা এই ছবি শেয়ার করে বিয়ের ৬ বছর আগের
মধুর দিনটির স্মৃতিচারণা করেন। ছবিটি শেয়ার করার সঙ্গে সঙ্গেই বহু মানুষ কমেন্ট করতে থাকেন। তার মধ্যে পরিচালক কবীর খানের স্ত্রী মিনি মাথুর লেখেন, এই সকালটার কথা তাঁর মনে রয়েছে বেশ। প্রসঙ্গত, সকবীর ও সলমন একসঙ্গে ‘এক থা টাইগার’ ও বজরঙ্গী ভাইজান এ কাজ করেছেন। দাদা বোনের ভালোবাসা ফের ভাইরাল সোশ্যল দুনিয়াতে।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar