Hoop PlusTollywood

Ranjit-Koel: গোপনীয়তা সত্ত্বেও মেয়ে কোয়েলের কাছে হাতেনাতে ধরা পড়লেন রঞ্জিত মল্লিক!

বাবা মেয়ের সম্পর্ক আজীবন সুন্দর। যারা কন্যা সন্তান জলাঞ্জলি দেন তাদের কথা আলাদা, কিন্তু যারা কন্যাকে ঘরের লক্ষ্মী ভাবেন তাদের কাছে কন্যা মাতৃসম। সেরকমই, মিষ্টি মা বাবার রসায়নের গল্প বলবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দ্বিতিপ্রিয়া রায়।

বড় পর্দায় দ্বিতিপ্রিয়ার এটা প্রথম কাজ নয়। তবে বুম্বাদার সঙ্গে এটাই তার প্রথম কাজ। গল্পে প্রসেনজিৎ হচ্ছেন বাবা ও দিতিপ্রিয়া হয়েছেন মেয়ে। ছবির নাম ‘আয় খুকু আয়’ (Aay Khuku Aay) । এই ছবি মুক্তির পাওয়ার কথা ছিল ১৭ মে। কিন্তু, এটি সাড়ম্বরে মুক্তি পাবে আগামী ১৭ ই জুন। পরিচালক শৌভিক কুণ্ডুর এই ছবির প্রথম টাইটেল ট্র্যাক। সমাদৃত হয়েছে সেই ট্রাক।

ছবির প্রচারকে মাথায় রেখে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে। কি সেই ভিডিও? সেখানে জুটি বেড়েছে রঞ্জিত মল্লিক ও তার একমাত্র কন্যা কোয়েল মল্লিক। টলি পাড়ায় এমনিতেই রঞ্জিত কোয়েলের রসায়ন খুবই মজবুত। বাবা মেয়ের সুন্দর সম্পর্ক নিয়ে অনেকেই চর্চা করেন। সেই বাবা মেয়েকে আইডল বানিয়েছেন প্রসেনজিৎ।

ভিডিওতে দেখা যাচ্ছে, নিজের বাড়ির সিড়িতে বসে লুকিয়ে থালায় করে মিষ্টি খাচ্ছেন বাবা রঞ্জিত মল্লিক। কিন্তু মেয়ের চোখকে ফাঁকি দেওয়া সম্ভব নয়। পিছন থেকে এসে বাবাকে ধরে ফেলেন কোয়েল। দেখা মাত্রই সে বাবাকে বকাবকি শুরু করেন। এরপর কয়েক মিষ্টির থালা নিয়ে ভিতরে চলে যান। ভিডিও পোস্ট করে বুম্বাদা লেখেন, ‘মেয়েরাও মাঝে মাঝে বকা দেয়। কারণ, মেয়েরাও মায়ের স্নেহে আগলে রাখে তাদের বাবাদের।’

whatsapp logo